শিলিগুড়িতে এসে মোদীকে একহাত নিলেন মমতা, একি বললেন মমতা!

শিলিগুড়ি- শুক্রবার শিলিগুড়িতে সিএএ ও এনআরসি-র বিরুদ্ধে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেসের মহামিছিল। এদিন মিছিলটি শুরু হয় শিলিগুড়ির মৈনাক ট্যুরিস্ট লজের সামনে থেকে। এরপর প্রায় সাড়ে চার কিলোমিটার পথ পেরিয়ে মিছিলটি শেষ হয় বাঘাযতীন পার্কে গিয়ে। তবে এদিন এই মহামিছিলে ছিল জনজোয়ার।

যদিও মিছিলটি শুরু হবার সভামঞ্চ থেকে এনআরসি ও সিএএ-র তীব্র বিরোধিতা করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে একহাত নিয়ে মুখ্যমন্ত্রী। এরপর মিছিলটি শুরু হয়। এবং বাঘাযতীন পার্কে মিছিল শেষে বক্তব্য রাখতে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেন যে আমরা কোন এনআরসি ও সিএএ মানছি না আর মানবো না। এইটা বাংলা এইখানে হতে দেব না। এই মাটি সোনার মাটি।

আমরা শান্তিতে থাকতে চাই। এর পাশাপাশি তিনি আরও বলেন যে নরেন্দ্র মোদির কাছে আমার প্রশ্ন আমাদের এতো বড়ো দেশ তাহলে পাকিস্তানের সঙ্গে তুলনা করছেন কেন? তুলনা করবে না। আর সকাল হলেই পাকিস্তান পাকিস্তান। আপনি কী পাকিস্তানের রাষ্ট্রদূত হয়ে গিয়েছেন। আমরা পাকিস্তানের কথা আমরা শুনতে চাই না।

তিনি আরও বলেন বাংলাদেশ আছে নেপাল আছে ভুটান আছে কিন্তু তাদের কথা বলেন না। খালি পাকিস্তান পাকিস্তান করেন। এরপর মুখ্যমন্ত্রী সড়ক দিয়ে সোজা রওনা দেন বাগডোগরা বিমানবন্দরের উদ্দেশ্যে। এরপর বিমানে করে কলকাতা ফিরে যান।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন