লাদাখে এই প্রথম বিশেষ সুবিধা চালু করল এয়ারটেল, খুশি লাদাখবাসী

লাদাখে এই প্রথম ২ জি থেকে ৪ জি ব্যবস্হা চালু করল এয়ারটেল। এর আগে কোনো টেলিকম সংস্থার দ্বারা এটা সম্ভব হয়নি। এত উচ্চতায় এই প্রথম হাই ব্রড ব্যান্ডের সুবিধা নিয়ে আসল এয়ারটেল। এই নিয়ে এয়ারটেলের সিইও বলেন, আমরা লাদাখের ২৬টি গ্রামে এই হাই ব্রড ব্র্যান্ড মোবাইল পরিষেবা চালু করে খুবই খুশি।

এটা আমাদের তরফ থেকে লাদাখ বাসীর জন্য নিউ ইয়ার গিফ্ট। আমরা আমাদের তরফ থেকে যে খুশি লাদাখ বাসীকে দিতে পেরেছি, তাতেই আমরা অনেক সফল। তিনি আরও বলেন, আমরা সরকারের কাছে অনেক আগের থেকেই অনুমতি চাইছিলাম, কিভাবে লাদাখের মতো জায়গায় ইনভেস্ট করা যায়।

আর ভারতকে আরও কিভাবে ডিজিটাল করা যায়। এই ৪ জি সার্ভিসের ফলে সেখানকার মানুষেরা সব ধরনের সুযোগ সুবিধাই পাবেন। হাইকোয়ালিটি মোবাইল স্ট্রিমিং, সুপার ফাস্ট ডাউনলোড ও আপলোডিং, ব্রাউজিং।

এই নিয়ে অবশ্য টেলকো বলেছে, এই লাদাখে এয়ারটেল নেটওয়ার্কের প্রতিস্থাপনের ক্ষেত্রে অনেক বাধার সম্মুখীন হতে হবে। বিশেষ করে সেখানকার একেবারে খারাপ আবহাওয়ার জন্য।

এখন যদি দেখা যায় এই এয়ারটেল হল প্রথম সংস্হা যা লেহ লাদাখে প্রথম ৪ জি পরিষেবা চালু করল। এর আগে তারা কার্গিল ও দ্রাসে এই পরিষেবা চালু করেছিল,যার ২ বছর পূরণ হল।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন