জলপাইগুড়িতে নাগরিক সংশোধনীয় আইন সিএএ বিষয়ের কর্মশালা

জলপাইগুড়িতে নাগরিক সংশোধনীয় আইন সিএএ বিষয়ের কর্মশালা

জলপাইগুড়ি- নাগরিক সংশোধনীয় আইন সিএএ বিষয়ের কর্মশালা বৃহস্পতিবার রবীন্দ্রভবনে অনুষ্ঠিত হল। ভারতীয় জনতা পার্টির জলপাইগুড়ি জেলা কমিটির পক্ষ থেকে এদিনের কর্মশালায় পাঁচ জেলার সভাপতি এবং মন্ডল সভাপতির নিয়ে বিশেষ কর্মশালা। উপস্থিত ছিলেন বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অরবিন্দ মেনন, কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা, রাজ‍্য সহ সাধারণ সম্পাদক (সংগঠন) কিশোর বর্মন, রাজ‍্য সাধারণ সম্পাদক প্রতাপ ব‍্যানাজি সাংসদ জন বারলা, সাংসদ জয়ন্ত রায় সহ অন‍্যান‍্য নেতৃত্বরা।

কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিনহা বলেন, এন‌আরসি নিয়ে এই রাজ‍্যের মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। এদিন তীব্র ভাষায় মুখ‍্যমন্ত্রীকেও আক্রমন করেন বিজেপি নেতা রাহুল সিনহা। রাহুল সিনহা বলেন, এন‌আরসি নিয়ে এই রাজ‍্যের মানুষের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে । এজন্য আমরা মানুষের ঘরে ঘরে গিয়ে তাদের বোঝানোর সিদ্ধান্ত নিয়েছি।

সারা দেশজুড়ে তিন কোটি মানুষের বাড়িতে যাবো আমরা। এই নিয়ে বুকলেট তৈরি করা হয়েছে। জলপাইগুড়ি‌তে এসে এদিন সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে তীব্র ভাষায় মুখ‍্যমন্ত্রীকে আক্রমন করেন বিজেপি নেতা রাহুল সিনহা। বলেন, বাংলাদেশ থেকে আগত শরণার্থীদের কাউকে তো বের খরে দেয়নি কেন্দ্রীয় সরকার। অথচ এই নিয়ে মুখ‍্যমন্ত্রী আওয়াজ তুলছেন।