শিলিগুড়িতে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে নাবালিকাকে ধর্ষ’ণের চেষ্টা! গ্রেফতার এক

প্রতিকী ছবি

শিলিগুড়ি- শিলিগুড়ি মহকুমা ফাঁসিদেওয়া ব্লকের বিধাননগর এলাকায় ১৫ বছরের এক নাবালিকাকে ধর্ষণের চেষ্টার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল গোটা এলাকায়। ওই নাবালিকা দশম শ্রেনীর ছাত্রী। জানা গিয়েছে যে বুধবার রাতে নতুন বছর উপলক্ষে ওই নাবালিকা ও তার পরিবার বাড়ির ছাদে পিকনিক করছিল। এরপর ওই নাবালিকার মা তাকে বাড়ির নীচে থাকা রান্না ঘর থেকে মশলা আনতে বলে নীচে থেকে। এরপর যখন ওই নাবালিকা ছাদে থেকে সিড়ি বেয়ে নীচে নেমে আসেন।

তখন সিড়ির নীচে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি ওই নাবালিকার মুখ চেপে কাঁথে তুলে নিয়ে বাইরে নিয়ে যাওয়ার চেষ্টা করে। ঠিক তখনই ওই নাবালিকার কাকা দেখে ফেলায় ওই নাবালিকাকে ছেড়ে দিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এরপর ওই নাবালিকা তার পরিবারকে গোটা ঘটনা খুলে বলে। নাবালিকার পরিবারের তরফ থেকে বিধাননগর থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ওই ব্যক্তিকে গভীর রাতে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে যে ধৃত ব্যক্তির নাম কানু পাল(৩২)। সে বিধাননগরের বাসিন্দা। অপরদিকে এই বিষয়ে ওই নাবালিকার বাবা বলেন যে ওই ব্যক্তির কঠোর থেকে কঠোর শাস্তি দাবি করছি। ধৃতকে এদিন শিলিগুড়ি আদালতে তোলা হয়।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন