BREAKING: নতুন বছরের শুরুতেই রক্তাক্ত কাশ্মীর, শহীদ ২ জওয়ান

প্রতীক ছবি

ফের রক্তাক্ত কাশ্মীর। আর এবার নতুন বছরের শুরুতেই এই রক্তাক্ত কাশ্মীর। জঙ্গী হানার ফলে দুইজন জওয়ান পর্যন্ত শহীদ হয়েছে। জঙ্গী হানা হয় কাশ্মীরের নৌসেরা এলাকায়। এখনও সেই জঙ্গীদের পাকরাও করা যায় নি। তবে সেই অঞ্চল ঘিরে ফেলা হয়েছে, পুলিশ বাহিনী দিয়ে তল্লাশি চলছে সব জায়গায়।

এই নিয়ে সেনারা জানায়, বুধবার ভোর রাতে অনুপ্রবেশের চেষ্টা করে জঙ্গিরা। তারা রাজৌরি জেলার নৌসেরা সেক্টরে খারি থারায়াত জঙ্গলে প্রবেশ করে। আর সেই কথা জানতে পেয়ে সেনারা তাদের কর্ডন অ্যান্ড সার্চ অপারেশন শুরু করে।

কিন্তু জঙ্গিরা এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করে। আর সেই গুলিতেই শহীদ হয় ২ জওয়ান। এরপরে সারা এলাকা ঘিরে ফেলা হয় পুলিশ বাহিনী দিয়ে। এই খবর গোয়েন্দারা আগেই জানিয়েছিল,এবার তাদের কথা মতো অভিযান চালাচ্ছে সেনারা।

কিছুদিন আগেই উড়ি সেক্টরে হামলা চালায় পাক সেনারা। তাদের গুলি বর্ষনের ফলে একজন ভারতীয় জওয়ান ও তিনজন সাধারণ মানুষ মারা যায়। কাশ্মীর সংলগ্ন গ্রাম গুলোকে লক্ষ্য করেই পাক সেনারা গুলি বর্ষন করে। পরে ভারতও তার উপযুক্ত জবাব দেয়। পাকিস্তান কাশ্মীরে ফের অশান্তি করার চেষ্টা করছে। কারণ সেখান থেকে ৭ হাজার সেনা সড়িয়ে নিয়ে আসা হয়েছে।