২০১৯ সালে টলিউডের এই চারজন তারকা শুরু করলেন জীবনের নতুন ইনিংস

এই বছর অনেক টলিউড তারকাদের জন্য দ্বিতীয় ইনিংস শুরু করার বছর। আর সেটা শুরু হয়ে ছিল বছরে শুরু থেকেই। আর যা চল বছরের শেষ পর্যন্ত। নুসরত থেকে শুরু করে একেবারে সৃজিত পর্যন্ত। তাদের সবার নতুন ইনিংস শুরু হল এই ২০১৯ এই।

প্রথমে আসা যাক শ্রাবন্তী ও রোশন সিং এর কথায়, রোশন হল পেশায় একজন কেবিন ক্রু সুপার ভাইজার, রোশন হল পাঞ্জাবী। এবার শ্রাবন্তী পাঞ্জাবী রীতি মেনেই বিয়েটা সেড়ে ফেললেন, তাদের বিয়ে হয়েছে ১৯ এ এপ্রিল।

তাদের এই বিয়ে নিয়ে অতটা রম্বড় হয় নি। রোশন পাঞ্জাবী বটে কিন্তু সে থাকে পার্ক সার্কাসে। এর আগে শ্রাবন্তীর দুবার বিয়ে হয়েছিল, কিন্তু তা টিকতে পারে নি। এবার তার জীবনে আরও একবার এই সুযোগ, যার ফলেই পুনরায় বিয়ের পিড়িতে বসলেন তিনি।

এর পরে নুসরত নিখিল, তাদের বিয়ে হয়েছে ১৯ জুন। তাদের ডেস্টিনেশন ওয়েডিং। তুরস্কের বোদ্রুমে হয়েছে তাদের বিয়ে। কিন্তু তাদের সেই বিয়েটে ঘনিষ্ঠ ছাড়া ছিল না আর কেউ। তবে রিসেপশনে উপস্থিত ছিল টলিঊডের সব তারকাই।

এর পরে আসা যাক জুন মালিওয়ে ও সৌরভের কথায়। জুন তার ছেলে মেয়েদের এখাতে মানুষ করেছে, এখন তার ছেলে মেয়ে বুঝতে শিখেছে, মায়ের কষ্ট। তাই তাদের হাত ধরেই এবার মায়ের বিয়ে দিলেন তারা। তাদের বিয়ে হল ৩০ নভেম্বর।

জুনের অনেক দিনের বন্ধু সৌরভের সাথে বিয়ের পিড়িতে বসলেন তারা। রেজিষ্ট্রি করে বিয়ে হয়েছে তাদের মধ্যে, বেশী বড় অনুষ্ঠান করে নয়। ছোট্ট করে বাড়িতেই হল বিয়ের অনুষ্ঠান। আর তার পরে হয়েছে বড়ো করে রিসেপশন পার্টি।

শেষেরটা হল সৃজিত ও মিথিলা। বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রীর সাথে এবার রেজেস্ট্রি করে বিয়েটা সেড়ে ফেললেন সৃজিত ও মিথিলা। মিথিলা আগেও বিয়ে করেছিল, তার আগের স্বামীর নাম বাংলাদেশের জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খান। তাদের একটি মেয়েও আছে।

পরে তাদের ডিভোর্স হওয়ার পরেই সৃজিতের সাথে গাটছড়া বাধলেন মিথিলা। তাদেরও ঠিক ছোট্ট করে রেজিস্ট্রি অনুষ্ঠান। এখন তারা হানিমুনের জন্য গ্রীসে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন