গ্রাহকদের জন্য নতুন প্ল্যান নিয়ে হাজির এয়ারটেল

এবার এয়ারটেল তাদের তরফ থেকে পুরোনো সব প্ল্যান বন্ধ করে নতুন এক প্ল্যান নিয়ে এলো। এর ফলে গ্রাহকদের ওপরে যে চাপ পরতে চলেছে তা স্পষ্টই বোঝা যাচ্ছে। কারণ এয়ারটেলের সব থেকে কম দামের প্রিপেড প্ল্যান ছিল ২৩ টাকার, কিন্তু সেটা বন্ধ করেই এবার ৪৫ টাকার প্ল্যান নিয়ে এলো এয়ারটেল।

সেই আগের ২৩ টাকার যে প্রিপেড প্ল্যান ছিল সেটা এখন সব জায়গায়তেই বন্ধ করা হয়েছে, এখন থেকে ৪৫ টাকার প্ল্যান ব্যবহার করতে পারবে গ্রাহকেরা। কিন্তু ২৩ টাকায় যেসব সুবিধা পাওয়া যেতো এই ৪৫ টাকাতেও একই ধরণের সুবিধা পাওয়া যাবে।

এই প্যাকে পাওয়া যাবে লোকাল ও ন্যাশনাল কলের সুবিধা। এই প্ল্যানের বৈধতা থাকবে ২৮ দিন। এখানে একটি ম্যাসেজ করলে ১ টাকা থেকে দেড় টাকা করে কাটা হত এবারও তাই করা হবে। ভয়েস কলে কাটা হবে প্রতি সেকেন্ডে আড়াই টাকা করে। সাথে ডেটা ব্যবহার করলে এক এম বিতে কাটা হবে ৫০ পয়সা।

এদিকে এয়ারটেল তাদের সব থেকে জনপ্রিয় প্ল্যানে কমিয়েছে দিন সংখ্যা। এতে গ্রাহক দের অনেকের মন খারাপ হয়ে গেছে। আগে যেটা ৮২ দিন করা হয়েছিল সেটা কমিয়ে ৫৬ দিন করা হয়েছে। এর ফলে গ্রাহকদের ওপরে অনেকটাই প্রভাব পরবে। এই ৫৫৮ টাকার প্ল্যান ছিল এয়ারটেল গ্রাহকদের কাছে খুব জনপ্রিয়।