প্রেমিকের বাড়িতে একি করছে স্ত্রী! হঠাৎ উপস্থিত স্বামী! তারপর যা হল

প্রতীক ছবি

পরকীয়ায় মত্ত স্ত্রী, হাতে নাতে ধরা খেলেন স্বামীর কাছে। স্বামীকে বাপের বাড়ি যাবেন বলে বেরিয়ে যান স্ত্রী, কিন্তু বাপের বাড়ি না গিয়ে চলে যান প্রেমিকের বাড়ি। স্বামী সেকথা জানতে পেরে সোজা হাজির প্রেমিকের বাড়ি।

স্ত্রী ও প্রেমিককে অন্তরঙ্গ অবস্থায় ধরে ফেলেন স্বামী, স্ত্রীর প্রেমিকের সাথে শুরু হয় হাতাহাতি। স্বামীর সাথে গিয়েছিলেন তার বন্ধুরাও। এই ঘটনা ঘটেছে মুম্বাইতে। স্ত্রী ও স্ত্রীর প্রেমিকের অভিযোগে শেষে শ্রীঘরে যেতে হয় স্বামী ও স্বামীর বন্ধুদের। তবে তারা সকলেই জামিন পেয়ে যান।

পুলিশ সূত্রে জানা যায়, ওই ব্যক্তির স্ত্রী বাপের বাড়ি যাবেন বলে স্বামীকে বলে বাড়ি থেকে বের হোন, কিছুক্ষন পর স্ত্রীকে ফোন করে না পেলে তিনি ফোন করেন স্ত্রীর বাপের বাড়িতে। অনেকক্ষন অপেক্ষা করা সত্ত্বেও স্ত্রী বাপের বাড়িতে না যাওয়ায় ও বারবার ফোন করেও না পেয়ে শেষে পুলিশের দ্বারস্থ হন স্বামী।

পুলিশ ওই ব্যক্তির স্ত্রীর মোবাইল ট্র্যাক করে বলে, তার স্ত্রী ঠাকুর ভিলেজের আশপাশে কোথাও আছে, ওই ব্যক্তি তখনই থানা থেকে বেরিয়ে বন্ধুদের নিয়ে সোজা তার স্ত্রীর প্রেমিকের বাড়িতে গিয়ে হাজির হন। সেখানে গিয়ে তাদের হাতেনাতে ধরে ফেলেন।

রাগের বশে স্ত্রীর প্রেমিককে বেধড়ক মারধর করে স্বামী ও তার বন্ধুরা। স্ত্রীর প্রেমিককে শেষে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে তার চিকিৎসা চলছে।পুলিশে অভিযোগ দায়ের করে ওই প্রেমিক, তাদের পুলিশে ধরে নিয়ে গেলেও তারা শর্তসাপেক্ষে জামিন পেয়ে যান।

ওই ব্যক্তির স্ত্রীকে বুঝিয়ে কাউন্সিলিং করেও কোনো লাভ হয়নি। তবে ওই স্ত্রী আর তার স্বামীর ঘরে ফিরতে রাজি হয়নি। ওই মহিলা আর স্বামীর ঘরে ফিরে যেতে চায় না, এদিকে স্বামীও ডিভোর্স দিতে মানা করেছে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন