গ্রাহকদের জন্য সুখবর, পুরোনো সব প্ল্যান ফিরিয়ে আনল জিও, দেখুন কিভাবে পাবেন

দেশের টেলিকম সংস্থার অবস্হা খুবই খারাপ কারণ তারা সবই ঋণে জর্জরিত। এবার এর হাত থেকে বাঁচার জন্য প্ল্যানের দাম বাড়ানো ছাড়া আর কোনো উপায় নেই। তাই তারা এবার সেই কাজই করেছে। এয়ারটেল , ভোডাফোন ও জিও সবাই তাদের প্ল্যানের দাম বাড়িয়েছে।

আর তার ফলে সবার গ্রাহকেরাই পরেছে মহা ফাপোরে। কিন্তু কি আর করা, মোবাইলতো ব্যবহার করতেই হবে। তাই তারা এবার এইসব স্বীকার করে নিয়েছে। কিন্তু এবার জিও তাদের তরফ থেকে তার গ্রাহকদের একটি সুবিধা দিয়েছে।

গ্রাহকেরা যদি পুরোনো প্ল্যানগুলো পেতে চায় তাহলে তারা অনায়াসে তারা পেতে পারে কিন্তু তার জন্য তাদের জিও অ্যাপে যেতে হবে এবং সেখানে গিয়ে সেই পুরোনো প্ল্যান দেখালেই রিচার্জ করতে পারবে। তবে এই সুযোগ শুধু তাদের জন্য যারা এখনও নতুন জিও প্ল্যান রিচার্জ করে নি।

এছাড়া গ্রাহকেরা যদি জিওর ওয়েবসাইটে গিয়ে নিজের ফোন নম্বর দিয়ে সেটিং করে তাহলে তারা আরও সুবিধা পাবে ও সহজেই সেখান থেকে রিচার্জ করতে পারবে। জিও তাদের আগের প্ল্যান গুলো থেকে এখন ৪০% দাম বৃদ্ধি করেছে, কিন্তু তারা নাকি ৩০০% সুযোগও বৃদ্ধি করেছে।

তাই এবার গ্রাহকেরা তুলনামূলক ভাবে জিওতে আগের মতোই সুবিধা পাচ্ছে। জিওতে ১৯৯ থেকে ২১৯৯ পর্যন্ত সব প্ল্যান আছে, আর তার মধ্যেই আছে সব সুযোগ সুবিধা।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন