পাকরাষ্ট্র খেলতে যাবে না বাংলাদেশ! তার জেরে একি বলল পাক মন্ত্রী

শ্রীলঙ্কার পর এবার পাকিস্তানের সাথে টেস্ট ও টি ২০ খেলার কথা ছিল বাংলাদেশের। কিন্তু বাংলাদেশের প্লেয়ারেরা জানিয়ে দিয়েছে তারা এই টি টোয়েন্ট ও টেস্ট খেলতে যাবে না পাকিস্তানে। এই কথা যখন খেলোয়াড়দের পরিবার শুনেছে তখন তারাও ভয় পেতে শুরু করে।

এর জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড জানিয়ে দেয়, তাদের সাপোর্টিং স্টাফ ও তাদের প্লেয়ারেরা পাকিস্তানে যেতে নারাজ। কিন্তু পরের দিকে বাংলাদেশ বোর্ড জানিয়ে দেয় তারা পাকিস্তানে টি ২০ খেলতে রাজি কিন্তু টেট খেলতে রাজি না, এর জন্য অন্য ভেনিউ ঠিক করার আর্জি জানিয়েছেন। এই কথা শোনার পরেই বাংলাদেশের সাথে পাকিস্তানের খেলা বাতিল হয়ে যায়।

কিন্তু এরপরেই কাহিনী শেষ হয়ে যায় নি, কারণ এবার পাক পররাষ্ট্রমন্ত্রী মেহেমুদ কুরেশি জানায়, এই বাংলাদেশের পাকিস্তানে না আসার পেছনে ভারতের হাত রয়েছে। তিনি জানায় বাংলাদেশের ইচ্ছে থাকলেও ভারতের কথা মেনে তারা পাকিস্তানে খেলতে আসতে পারছে না। বিসিসি আই এখন দেখা যাচ্ছে বিশ্ব ক্রিকেটে ছড়ি ঘোরাচ্ছে। আর তাদের কথা মতোই কাজ হচ্ছে।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন

এদিকে জাভেদ মিয়াদাদ বলেন, ভারতের কথা মেনেই বাংলাদেশ এখন পাকিস্তানে ক্রিকেট খেলতে রাজি হচ্ছে না। তারাই এখন তাদের ছড়ি ঘোরাচ্ছে, তিনি এটাও বলেছেন যদি বাংলাদেশ পাকিস্তানের কাছে হেরে যায় তাহলে পাকিস্তান ভারতের অনেক কাছাকাছি চলে আসবে ওয়ার্ড টেস্ট চ্যাম্পিয়ানশিপে। এতে হল ভারতের আসল ভয়।