BREAKING: চলল পর পর তিন এয়ারস্ট্রাইক, খতম বহু জঙ্গী

প্রতীক ছবি

ফের জঙ্গী নিধন করল আমেরিকা, একেবারে তিনিটি জঙ্গী ঘাটিতে হানা চালালো আমেরিকা। আর তারপরেই মৃতের সংখ্যা দাঁড়িয়ে গেলো ১৫। আমেরিকার কন্ট্রাক্টরের মৃত্যুর পর আমেরিকা আর চুপ করে বসে থাকে নি, তারা এয়ার স্ট্রাইকের মাধ্যমে কাতায়েব হিজাবুলের ওপরে উদ্দেশ্য করে হামলা চালায়।

আমেরিকা মোট ৩ টি হামলা চালায়, প্রথমে ইরাকে একটা ও সিরিয়ায় চালায় ২ টি। মোট ৩টি হামলা চালায়। দুদিন আগেই মার্কিন কন্ট্র্যাক্টরের রকেট হামলায় মৃত্যু হয়েছিল, তার প্রতিশোধ নিতেই আমেরিকা প্রস্তুত হচ্ছিল, এবার তাদের কাজে তারা একেবারে সফল।

কারণ তারা যে হামলা চালায় সেখানে জঙ্গীদের উদ্দেশ্য করেই শুধু না, তাদের অস্ত্র সস্ত্র খতম করার উদ্দেশ্যেও হামলার পরিকল্পনা করে তারা। আমেরিকা খবর নেই তাদের কন্ট্র্যাক্টরের ওপরে যে হামলা করে তারা কাতায়েব হিজাবুল্লা। এবার তাদের খতম করার ছক কষে আঘাত হানে আমেরিকা।

এরপরে ইরাকের সেনাবাহিনীর থেকে জানানো হয়েছে, ১৫ জনের মৃত্যু হয়েছে, সাথে ৩০ জন গুরুতর জখম হয়েছে। তাদের ধারণা এই হামলা ড্রোনের মাধ্যমে করা হয়েছে। এর আগে অবশ্য আমেরিকার থেকে ইরাকের উদ্দেশ্যে বার্তা দেওয়া হয়, আমেরিকার ওপরে কোনও আঘাত আসলে আমেরিকা কিন্তু ছেড়ে কথা বলবে না।