‘আপনি বাংলাদেশ চলে যান’, মমতাকে নিয়ে বেফাঁস মন্তব্য দিলীপের

লোকসভা নির্বাচনে জয়ের পর থেকে আসতে আসতে আত্মবিশ্বাস অর্জন করেছিল বিজেপি কিন্তু বিধানসভা উপ নির্বাচনে যেভাবে রাজ্যের শাসক শিবিরের হ্যাটট্রিক ফলাফল হয়েছে তাতে আর মাথার ঠিক রাখতে পারছে না বিজেপি। বিশেষ করে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তাই তো বারবার লাগামহীন মন্তব্য করে বসেন।

রবিবার বনগাঁয় অনুষ্ঠিত অভিনন্দন যাত্রা থেকে এ বার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আবারও তোপ দাগলেন দিলীপ ঘোষ, তাই মুখ্যমন্ত্রীকে বাংলাদেশে যাওয়ার নিদান দিলেন তিনি, এর সঙ্গে নাম না করে যাঁরা দেশের সন্ত্রাস ছড়াচ্ছে তাদের জন্য দিদি আপনি মিছিল করছেন আপনি ও পারে চলে যান এমনও মন্তব্য করেন বিজেপি সাংসদ।

রবিবার উত্তর চব্বিশ পরগনার চাঁদপাড়ায় এই অভিনন্দন যাত্রা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অরবিন্দ মেনন অরুণ সিংহ বিধায়ক দুলাল বর থেকে শুরু করে বিজেপির অন্যান্য কর্মী সমর্থকরা আর সেই অনুষ্ঠানে চাঁদপাড়া দেবীপুর প্রাথমিক স্কুলের মাঠে সভা করে দিলীপ ঘোষ রাজ্য সরকার ও রাজ্যের পুলিশদের বিরুদ্ধে এক হাত নিয়ে বলেন, তারা সরকারের সম্পত্তি ধ্বংস করছে দিদিমণির সরকার তাদের সুরক্ষা দিচ্ছে একই সঙ্গে তিনি পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলে পুলিশ একটাও লাঠিচার্জ করেনি বলে মন্তব্য করেন।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন