BREAKING: একের পর এক ট্রেন দুর্ঘটনা, ফের ট্রেন দুর্ঘটনায় বন্ধ রেল পরিষেবা

ফাইল ছবি

ঘটনাটি ঘটেছে মৌলভী বাজারের কুলাউড়া উপজেলায়। এ নিয়ে বার কয়েক ট্রেন দুর্ঘটনা ঘটে গেলো বাংলাদেশে। এর ফলে প্রায় ট্রেন চলাচল বন্ধ হয়ে গিয়েছে। সিলেটের সাথে তো একেবারে ট্রেন চয়ালচল বন্ধ হয়েগেছে বলে জানা গেছে।

এর সাথে কিছু ট্রেন আটকেও গেছে। এই ট্রেন দুর্ঘটনা ঘটেছে, লাইন চ্যুত হয়ে। সকাল ১০ টার সপময় সিলেট আখাউড়া ট্রেন লাইনে ঘটেছে এই ঘটনাটি। যে ট্রেন্টি ছিল সেই ট্রেন সার বহন করে ফেঞ্চুগঞ্জ থেকে উত্তরের দিকে যাচ্ছিলো। আর তার পরেই একটি বগি লাইনচ্যুত হয়ে এই দুর্ঘটনা ঘটে।

পাশের রেল স্টেশনের স্টেশন মাস্টার জানায়, এই যে দুর্ঘটনা ঘটেছে, এর ফলে আটকে পড়েছে অনেক কয়েকটি ট্রেন সেগুলো হল কুশিয়ারা এক্সপ্রেস, পাহাড়িকা এক্সপ্রেস।এই ট্রেন ঠিক করার জন্য উদ্ধার কারীরা আসবে এবং সেখানে এসে সেই লাইঞ্চ্যুত ট্রেনকে ঠিক করার পরেই সব আগের মতো হবে।

সেই উদ্ধারকারী ট্রেন আসবে সিলেট থেকে। কিন্তু এখনও সেই কাজ করে উঠতে পেরেছে কিনা, তা স্পষ্ট ভাবে জানা যায় নি। এর আগেও অনেক কয়েকবার ট্রেন দুর্ঘটনা ঘটেছে, সেই দুর্ঘটনাতে অনেক লোকের মৃত্যু পর্যন্ত হয়েছে। ভাগ্যিস এই ট্রেন ছিল সার বাহী, যাত্রী বাহী থাকলে হয়ত বড় কিছু দুর্ঘটনা ঘটে যেতে পারত।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন