প্রকাশ্যে এলো সৌরভকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য

২০০৩-০৪ সিজনে সৌরভ তখন ভারতীয় দলের অধিনায়ক ছিলেন। সেই সময় পাকিস্তান সফরে গিয়েছিল ভারতীয় দল। ওই সফরে পাকিস্তানকে ওয়ানডে সিরিজে ৩-২ এবং টেস্ট সিরিজে ২-১ এ হারিয়েছিল ভারত। সৌরভ প্রথম দুটি টেস্ট খেলতে পারেননি। তবে শেষ টেস্ট ম্যাচ এবং তিনটি একদিনের ম্যাচে তিনি নেতৃত্ব দিয়েছিলেন। সফর ছিল ৪৫ দিনের। এই ঐতিহাসিক সফরের অভিজ্ঞতা শোনা গেল সৌরভের গলায়।

তিনি বলেছেন, নিরাপত্তার নামে পাগলামি চলছিল। তিনি বিরক্ত হয়ে নিরাপত্তাকর্মীদের না জানিয়েই স্থানীয় খাবার খেতে গিয়েছিলেন। রাজদীপ সারদেশাই তা ধরে ফেলেছিলেন এবং বলো দেন সৌরভ গঙ্গোপাধ্যায় রাস্তায় দাঁড়িয়ে কাবাব খাচ্ছে।

তারপর সৌরভ বলেন, কাবাব শেষ করে ডিনারটাও সেখানেই সেরে ফেলেছিলেন তিনি। কিন্তু তিনি কিভাবে নিরাপত্তাকর্মীদের ফাঁকি দিলেন? এই উত্তরে সৌরভ বলেন, নিরাপত্তাকর্মীদের নিয়ে পাগল হয়ে গিয়েছিলেন তিনি। প্রথম দিন হোটেল থেকে বেরিয়েই দেখেন একে-৪৭ নিয়ে দুজন দাঁড়িয়ে আছেন।

একজন দরজার দিকে তাঁকিয়ে রয়েছেন এবং অন্যজনের নজর অন্যদিকে। তিনি লোকাল ম্যানেজারকে গিয়ে বলেন, ৪৫ দিন থাকা হবে, ঘরের সামনে থেকে যেন নিরাপত্তাকর্মীদের সরানো হয়। লবিতে রাখা হোক ওদের। কারণ সকালে উঠে একে-৪৭ হাতে কাউকে দেখতে চাননা তিনি। ভুল করেও গুলি বের হয়ে গেলে মুশকিল।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন