‘এদেশে থাকলে বলতেই হবে ভারত মাতা কি জয়’, বড়সড় ঘোষণা

এবার পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান জানালো, ভারতে থাকতে হলে বলতেই হবে ভারত মাতাকি জয়। এই নাগরিকত্ব আইন নিয়ে সারা দেশে আগুন জ্বলছে, তার ফলে হিংসা যেনো দিনের পর দিন বেড়েই যাচ্ছে। এই সময় দেশের অবস্হা ঠিক রাখার জন্য মোদী শাহকে কিছুটা হলেও পিছু হটতে হয়েছে। এর মধ্যেই আবার বিজেপি মন্ত্রীর এই বার্তা, যা অনেকটাই ঘি ঢালার মতো কাজ হল বলে মনে করছে অনেকে।

এই বিজেপি মন্ত্রী আর এস এসের একটি অনুষ্ঠানে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের তরফ থেকে এই অনুষ্ঠান ডাকা হয়, সেখানে তিনি বলেন, আমাদের দেশ স্বাধীন হয়ে গেছে ৭০ বছর হয়ে গেল, কিন্তু এখনও প্রশ্ন করতে হচ্ছে যে ,দেশের জণগণনা হবে কি হবে না?

আমরা তো দেশকে ধর্মশালা বানাতে পারি না? এই দেশের জন্য যারা লড়াই করেছে, যারা শহীদ হয়েছেন তাদের আমরা কি করে ভুলে যেতে পারি? আর শেষে তিনি বলেন, আসল কথা হল যারা ভারত মাতাকি জয় বলতে পারবে তাদের শুধু এই দেশে থাকার যোগ্যতা আছে, আর কারোর নয়।

পরে তাকে দেশের বেকারত্ব নিয়ে প্রশ্ন করা হলে, তিনি বলেন শিল্পে প্রযুক্তির ব্যবহারের ফলে দেশে চাকরি কমেছে। এরজন্য এবিভিপির দায়িত্ব নেওয়াটা জরুরি। তিনি বলেন, এবিভিপির গুরুত্ব অনেকটা। আগামী একবিংশ শতাব্দীর দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তাদের আগে এসে দাঁড়াতে হবে। আর তাদের ফলেই দেশের পরিবর্তনের ধারা থাকবে বিদ্যমান।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন