ওয়ানডে সিরিজেও থাকছেন না ধাওয়ান, দেখুন ১৫ জনের ভারতীয় দল

চোটের কারণে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন শিখর ধাওয়ান। একই কারণে ওয়ানডে সিরিজেও থাকছেননা তিনি। বুধবার বিসিভিআইয়ের তরফ থেকে জানানো হয়, চোটের জন্য ওয়ানডে সিরিজেও খেলতে পারবেননা তিনি। তার বদলে দলে থাকবেন মায়াঙ্ক আগরওয়াল।

সম্প্রতি শেষ হয়েছে সৈয়দ মুস্তাক আলি ট্রফি। সেখানেই মহারাষ্ট্রের বিরুদ্ধে খেলতে গিয়ে হাঁটুতে চোট পান তিনি। এই কারণে ওয়েস্ট ইডিজের বিরুদ্ধে টি-২০ সিরিজে খেলতে পারেননি। এবার ছিটকে গেলেন ওয়ানডে সিরিজ থেকেও। ওয়ানডে সিরিজে তিনি মাঠে ফিরবেন বলে আশা করা যাচ্ছিল।

কিন্তু বিসিসিআইয়ের মেডিক্যাল টিম বলেছে, সেলাই শুকিয়ে গিয়েছে, চোটও সেরে উঠেছে। কিন্তু মাঠে নামার জন্য পুরো ফিট হতে আরও কিছুদিন সময় লাগবে। সেই কারণে ওয়ানডে সিরিজে তাঁকে দলে রাখা হয়নি। আগামী ১৫ ডিসেম্বর প্রথম ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। দেখে নিন ওয়ানডে সিরিজে ভারতীয় দল।

বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ-অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, কে এল রাহুল, শ্রেয়াস আইয়ার, মণীশ পাণ্ডে, ঋষভ পন্থ, শিবম দুবে, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, দীপক চাহার, মহম্মদ শামি এবং ভূবনেশ্বর কুমার।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন