সবথেকে বড় ধ’র্ষক নেহেরু উনি শ্রীরাম এবং কৃষ্ণের ঐতিহ্য নষ্ট করেছেন-সাধ্বী প্রাচী

নেহেরুকে সব থেকে বড় ধ'র্ষক বলে কুরুচিকর আক্রমণ করলেন সাধ্বী প্রাচী

দেশে একের পর এক এক যেভাবে গণধর্ষণের মতো ঘটনা ঘটছে তাতে আর যত চিন্তার ভাঁজ পড়েছে দেশবাসীর কপালে একই সঙ্গে মহিলাদের নিরাপত্তা নিয়ে তো প্রশ্ন উঠছেই। পুলিশের এনকাউন্টার নিয়ে নানা মুনি নানা মত পোষণ করেছেন। কেউ কেউ এনকাউন্টারের পক্ষে কথা পড়েছেন আবার কেউ কেউ বিপক্ষে কথা বলেছেন।

তবে এ বার ধর্ষণ নিয়ে মুখ খুলে এবং ধর্ষণ নিয়ে রাহুল গান্ধীর মন্তব্যের জবাব দিতে গিয়ে জওহরলাল নেহেরুকে সব থেকে বড় ধর্ষক বলে আক্রমণ শানালেন সাধ্বী প্রাচী। তাই দেশের প্রথম প্রধানমন্ত্রীকে সব থেকে বড় ধর্ষক বললেন তিনি, ধর্ষণের ঘটনার সমালোচনা করতে গিয়ে রাহুল গাঁধীই গোটা বিশ্বের মধ্যে ভারতকে ধর্ষণের রাজধানী বলে উল্লেখ করেন।

আর এই মন্তব্যের জবাব দিতে গিয়ে সাধ্বী প্রাচী জওহরলাল নেহেরুকে সবথেকে বড় ধর্ষক বলে উনি শ্রীরাম এবং কৃষির ঐতিহ্য নষ্ট করে দিয়েছেন বলে অভিযোগ তোলেন। এমন কি সন্ত্রাসবাদ নকশাল সমস্যা ও দুর্নীতির সবটাই নেহেরু পরিবারের দেওয়া উপহার বলেও জানান তিনি। আসলে রাহুল গাঁধী বিজেপি বিধায়কের ধর্ষণের ঘটনায় জড়িত থাকার কথা উল্লেখ করে বিজেপি সরকারের বিরুদ্ধে আঙুল তুলেছিলেন আর তারও পরে প্রেক্ষিতেই বলতে গিয়ে এমন আক্রমণ শানালেন প্রাচী।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন