তামিলনাড়ুতে ভারী বৃষ্টি! মৃতের সংখ্যা বেড়ে দাড়ালো ২৫! বন্ধ স্কুল কলেজ

তামিলনাড়ুতে ভারী বৃষ্টি! মৃতের সংখ্যা বেড়ে দাড়ালো ২৫

তামিলনাড়ুতে ভারী বৃষ্টির ফলে মৃতের সংখ্যা বেড়ে দাড়ালো ২৫ জন। কোয়েম্বাটুরে মৃত্যু হয়েছে ১৭ জনের। তামিলনাড়ুতে বৃষ্টি হচ্ছে গত ২৯ নভেম্বর থেকে। আর তার পরে আরও ৮ জনের মৃত্যু হয়েছে, এখন যদি দেখা যায় সরকারী হিসেবে মোট ২৫ জনের মৃত্যু হয়েছে। গত কয়েকদিন থেকে তামিলনাড়ুতে ভারী বৃষ্টি হচ্ছে, আর তার ফলেই এই মৃত্যুর সংখ্যা বেড়ে দাড়াচ্ছে ২৫।

তামিলনাড়ুর সরকারের তরফ থেকে জানানো হয়েছে মৃত পরিবারকে ৪ লাখ টাকা করে সাহায্য দেওয়া হবে। গত কয়েকদিন থেকে এতো বৃষ্টি হয়েছে যে অনেক বাড়ি ধসে পরে গেছে আর তার ফলেই ১৭ জনের মৃত্যু হয়েছে। সব জায়গায় এখন রেড এলার্ট জারি করা হয়েছে।

যদি রিপোর্ট দেখা যায় তাহলে দেখা যাবে ২৪ ঘনাটাতেই হয়েছে ১০০ মিলিবারের বেশী। মহাবলীপুরমে হয়েছে ১১২ মিলিবার, সব থেকে ক্ষতি হয়েছে কোয়েম্বাটুর। আবহাওয়া দপ্তর জানিয়ে দিয়েছে এমন ধরনের ভাড়ি থেকে অতিভারী বৃষ্টি হবে আগামী ৪৮ ঘন্টা জুড়ে। প্রশাসন তাদের উদ্ধাকারীদের কাজে লাগিয়ে দিয়েছে।

তারা নিচু জায়গায় বসবাস করা মানুষদের সড়িয়ে নিয়ে যাওয়া হয়েছে। আবহাওয়া দপ্তর সুত্রে অনেক জায়গায় সতর্কবার্তা জারি করা হয়েছে চেন্নাই, কুদদালোর, তুতিকুড়ি আরও অনেক জায়গায়। এখন সুমদ্রও উত্তাল তাই মৎস্যজীবীদের সমুদ্রে যেতে একেবারে বারণ করা হয়েছে। এদিকে সব স্কুল কলেজ বন্ধ রাখা হয়েছে অনির্দিষ্টকালের জন্য।