বাড়িতে অশুভ শক্তি থাকলে কিন্তু সর্বনাশ! ছোট্ট পরীক্ষার মাধ্যমে সাবধান থাকুন

বাড়িতে অশুভ শক্তি থাকলে কিন্তু সর্বনাশ

অনেক সময় বাড়িতে এমন কিছু ঘটনা ঘটে যা এক প্রকার অযাচিত, এর পর দেখা যায় প্রায়শই বাড়ির কেউ না কেউ অসুস্থ হয়ে পড়ছেন কারও বিপদ ঘটছে। এমন অপ্রত্যাশিত ঘটনার মুখোমুখি হলে সাধারণত এটাই ধরে নেওয়া হয় বাড়ির মধ্যে কোনও নেগেটিভ শক্তি ঘোরাফেরা করছে, কিন্তু সেই নেগেটিভ শক্তিকে চেনা অত সহজ নয়। তবে বাড়ির নেগেটিভ শক্তির কারণে কিন্তু বড়সড় ঘটনাও ঘটতে পারে তাই বাড়িতে থাকা সেই অশুভ শক্তিকে শনাক্ত করুন এই ভাবে-

1. এক গ্লাস জল নিয়ে আর ঢাকা অবস্থায় বাড়ির এক কোনায় রেখে দিন। পর দিন সকালে উঠে যদি দেখেন জল ঘোলা হয়ে গেছে তাহলে বুঝবেন আপনার বাড়িতে কোনও অশুভ শক্তি রয়েছে আর যদি গ্লাসের জল বুদবুদ আকারে দেখা দেয় তাহলে বুঝবেন আপনার বাড়িতে থাকা অশুভ শক্তিকে শোষণ করে নিচ্ছে, আর যদি জলটি স্বচ্ছভাবে থাকে তা হলে বুঝতে হবে বাড়িতে কোনও নেগেটিভ শক্তি নেই।

2. বাড়িতে থাকা জীবন্ত গাছ যদি হঠাত্ই মারা যায় তা হলে বুঝবেন বাড়িতে কোনও অশুভ শক্তি রয়েছে।

3. অনেক সময় দেখছেন টাকা বিনিয়োগ করেছেন অথচ টাকা কিন্তু আপনার হাতে থাকছে না তা হলে বুঝবেন বাড়িতে কোনও অশুভ শক্তি বা নেগেটিভ এনার্জি ঘোরাফেরা করছে। এ ছাড়াও যদি অশুভ শক্তি বাড়তে থাকে তা হলে কিছু দিনের মধ্যেই আপনি আপনার বাড়ির অনেক কিছুরই পরিবর্তন দেখতে পারেন, তা হলে সঙ্গে সঙ্গে বাস্তুর পরামর্শ নিন।