দাম বাড়ল ভোডাফোনের বাদ আনলিমিটেড সুযোগ সুবিধা! দেখে নিন নতুন ট্যারিফ প্ল্যান

ভোডাফোন আইডিয়া প্রিপেইড প্ল্যানের নতুন দাম ঘোষণা করেছে। ৩ ডিসেম্বর থেকে এই নতুন প্ল্যান লাগু হবে। ১৯ টাকা থেকে ২,৩৯৯ টাকা পর্যন্ত রিচার্জ প্ল্যান রয়েছে। তবে ভোডাফোনে আনলিমিটেড সুবিধা এখন থেকে আর থাকবেনা। ভোডাফোনে প্রতিদিন ১.৫ জিবি ডেটা, ২ জিবি ডেটা, ৩ জিবি দেওয়া হচ্ছে যথাক্রমে ২৪৯, ২৯৯ এবং ৩৯৯ টাকায়। সাথে পাওয়া যাবে ১০০ টি এসএমএস-এর সুবিধা, ভোডাফোন টু ভোডাফোন আনলিমিটেড কল, অন্য নেটওয়ার্কে ১০০০ মিনিট কল করার সুবিধা পাওয়া যাচ্ছে। এই তিনটি প্ল্যানের বৈধতা ২৮ দিন।

৮৪ দিনের প্যাক রয়েছে ৫৯৯ এবং ৬৯৯ টাকার। এই প্ল্যানদুটিতে থাকবে প্রতিদিন ১০০ টি করে এসএমএস-এর সুবিধা, ভোডাফোন টু ভোডাফোন আনলিমিটেড কল, ৩,০০০ মিনিট অন্য নেটওয়ার্কে কল করার সুবিধা। এছাড়া প্রতিদিন ডেটা পাওয়া যাবে যথাক্রমে ১.৫ জিবি এবং ২ জিবি। ২,৩৯৯ টাকার প্রিপেইড প্ল্যানে পাওয়া যাবে দৈনিক ৩.৫ জিবি ডেটা, প্রতিদিন ১০০ টি এসএমএস, ১২,০০০ মিনিট অন্য নেটওয়ার্কে এবং পাওয়া যাবে ভোডাফোন টু ভোডাফোন আনলিমিটেড কলের সুবিধা, বৈধতা ৩৬৫ দিন।

১৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে ভোডাফোন টু ভোডাফোন আনলিমিটেড কলের সুবিধা, ১৫০ এমবি ডেটা, প্রতিদিন ১০০ টি মেসেজ করার সুবিধা, বৈধতা ২ দিন। ৪৯ টাকার প্ল্যানে রয়েছে ৩৮ টাকার টক টাইম ও ১০০ এমবি ডেটা এবং ৭৯ টাকার প্ল্যানে পাওয়া যাবে ৬৪ টাকার টক টাইম এবং ২০০ এমবি ডেটা, বৈধতা ২৮ দিন।