ইডেনে শেষ মূহুর্তে বাতিল হয়ে গেলো এই জিনিসটি

আজ ইডেনে গোলাপী বলের খেলা শুরু হওয়ার আগেই প্যারাট্রুপার শো হওয়ার কথা ছিল, সাথেই তারা দুই অধিনায়কের হাতে তুলে দিত সেই গোলাপী বল, কিন্তু শেষ মূহুর্তে তা বাতিল করাহল। কারণ হিসেবে সিএবির কাছ থেকে জানা গেছে, নিরাপত্তার কারণে এই প্যারাট্রুপার শো বাতিল করা হয়েছে।

আর এদিকে অমিত শাহকে আমন্ত্রণ করা হয়েছিল, কিন্তু তার ব্যাস্ততার কারণে সে উপস্থিত থাকতে পারে নি। এদিকে বৃহস্পতিবার পর্যন্ত কথা ছিল যে প্যারাট্রুপার শো হবে, খেলার আগে কিন্তু সিএবি নিরাপত্তার কথা বেশী ভেবেছে, তার ফলেই তারা এটা বাতিল করেছে।

তারা ভেবেছে মাঠে উপস্থিত থাকবে শেখ হাসিনা, মমতা ব্যানার্জী সহ আরও অনেক গন্যমান্য ব্যাক্তী। তাই তাদের সামনে হেলিকপ্টার শো অনেকটা নিরাপত্তার বাইরে, তাই নিরাপত্তাকে তারা বেশী গুরুত্ব দিয়ে এই শো বাতিল করেছে।

এই শো বাতিল হয়েছে বলে মন ভেঙ্গেছে অনেকের কিন্তু খারাপ পাওয়ার কিছুই নেই, কারণ সামনে আছে আরও অনেক চমক। আজ প্রথম দিনের খেলা শেষ হলে, রুনা লায়লা জি গাঙ্গুলির সুরে গান গাইবেন। যা তার কাছে, এমনকি তার ভক্তদের কাছে আবেগের একটা মুহুর্ত।

তিনি গতকাল ইডেনে ঘুরে গেছেন, তিনি এই নিয়ে বলেন, ইডেনে গান গাইতে পাবো বলে দারূন লাগছে, এর আগে লর্ডসে গেয়েছি, সৌরভ আমার প্রিয় খেলোয়াড়, আর তার আমন্ত্রনেই এখানে আসা, আর তিনি যখন আমন্ত্রন করেছে তখন না এসে পারা যায় না।

এই খেলা তে এতো চমক রেখেছে সিএবি আর বিসিসি আই যা বলতে গেলে শব্দও কম পরে যাবে, অনেক নস্টালজিক ব্যাপার ঘটাতে চলেছে তারা, প্রথম দিনের খেলার লাঞ্চ ব্রেকে টক শো করার কথা আছে যেখানে উপস্থিত থাকবে কপিল দেব, রাহুল দ্রাবিড়, সুনীল গাভাস্কার, শচীন তেন্ডুলকার, ও অনিল কুম্বলে।