সিবিএসসি বোর্ডের চাকরির সুবর্ণ সুযোগ, বেতন ৪৫ হাজার টাকা

এবার সিবিএসসি বোর্ডের চাকরির নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করা হল। এর মধ্যে এখন মোট ৩৫৭ টি আসন আছে, এই বিজ্ঞপ্তির আবেদনের শেষ তারিখ ১৬ ডিসেম্বর পর্যন্ত। আগ্রহী প্রার্থীরা এর জন্য আবেদন করতে পারবেন, আপনারা যদি এর সম্পর্কে বিশদে আরও জানতে চান তাহলে cbse.nic.in-এই ওয়াবসাইটে খোজ করতে পারবেন।

এই বিজ্ঞপ্তিতে বলা আছে মোট ৯ টি পদের জন্য এর আবেদন করা যাবে। জুনিয়ার একাউন্টেন্ট, একাউন্টেন্ট, স্টেনোগ্রাফার, সিনিয়র এসিস্টেন্ট, এনালিস্ট, জুনিয়ার এসিস্টেন্ট,এসিস্টেন্ট সেক্রেটারি, এসিস্টেন্ট সেক্রেটারি আইটি, জুনিয়ার হিন্দি ট্রান্সলেটর। এইমোট ৯ টি পদের জন্য আপনারা আবেদন করতে পারবেন।

এর লিখিত পরীক্ষা হবে, সেখানে ৫০ % নম্বর পেয়ে আপনাদের পাশ করতে হবে তার পর আপনাদের ইন্টারভিউতে ডাকা হবে সেখানে পাশ করে গেলে চাওক্রি হয়ে যাবে। এখন অনেকেই বাড়িতে বসে আবেদন করতে আগ্রহি তো জেনে নিন কিভাবে করতে হবে, প্রথমে cbse.nic.in-এই ওয়েবসাইটে যাবেন সেখানে হোম্পেজে থাকবে এপ্লাই অনলাইন।

সেখানে ক্লিক করবেন তার পর স্টার্ট বাটনে ক্লিক করবেন, নিজের প্রয়োজনীয় সব তথ্য সেখানে দেবেন, তারপর সেখানে কাজ হয়ে গেলে পুনরায় লগ ইন করবেন। সব হয়ে গেলে এপ্লিকেশন ফর্ম দেখতে পারবেন সেটা ফিল আপ করে সবমিট করে দেবেন, সাথে ছবি সহ।