আপনি কি ৮ পাশ? তবে চাকরির জন্য সুবর্ণ সুযোগ

আপনি কি ৮ পাশ তাহলে আপনার জন্য আছে চাকরির এক বিশাল সুযোগ। রাজ্য সরকারের তরফ থেকে এই চাকরির বিজ্ঞপ্তি ছাড়া হয়েছে। রাজ্যের প্রাণী ও মতসবিজ্ঞান বিশ্ববিদ্যালয়ের তরফ থেকে এই বিজ্ঞপ্তি। আপনি যদি ৮ পাশ হন তাহলেই যোগ্য। এই চাকরির জন্য শুধু মাত্র ইন্টারভিউ হবে। আর এই ইন্টারভিউ হবে ২৬ নভেম্বর সকাল ১০ টা থেকে।

প্রজেক্ট অ্যাসিস্ট্যান্ট, ডেটা এন্ট্রি অপারেটর, ইয়ং প্রফেশনাল ২, অ্যাটেনডেন্ট এই সব পদের জন্য ইন্টারভিউ নেওয়া হবে। ডেটা এন্ট্রি অপারেটরের জন্য ৬ টি শুন্য পদ আছে, এর জন্য ৮ পাশ থাকলেই চলবে, এর বেতন মাসে ১০ হাজার টাকা।

তার পরে প্রজেক্ট এসিস্টেন্ট যার শুন্য পদ ২ টি, এর জন্য বিজ্ঞানে মাস্টার্স থাকতে হবে, এর বেতন রাখা হয়েছে ২২ হাজার। তারপরে ডেটা এন্ট্রি অপারেটর , এর শুন্য পদ ১ টি, এর জন্য কম্পিউটারে জ্ঞান থাকতে হবে, আর এর বেতন রাখা হয়েছে ১৮ হাজার টাকা।

আর শেষে ইয়ং প্রফেশনাল-২ এর জন্য আপনার যোগ্যতা থাকতে হবে বিজ্ঞানে মাস্টার্স, সাথে যেকোনো জায়াগায় কাজের ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এর বেতন রাখা হয়েছে ২৫ হাজার টাকা। আপনারা যদি এর সম্পর্কে আরও কিছু জানতে চান তাহলে এই ওয়েবসাইটে খোজ করতে পারেন http://wbuafscl.ac.in