LIC-এর বড় ঘোষণা, ৩০ নভেম্বর থেকে বন্ধ হচ্ছে বেশ কিছু জনপ্রিয় পলিসি

আগামী ৩০ নভেম্বর থেকে এল আই সির অনেক কয়েকটি জনপ্রিয় পলিসি বন্ধ হয়ে যাচ্ছে , এমনটাই জানিয়ে এল আই সি। আগামী ৩০ নভেম্বর থেকেই বন্ধ হয়ে যাবে এক ডজন জনপ্রইয় পলিসি। ইন্সুরেন্স রেগুলেটিং অথারিটির তরফ থেকে জানানো হয়েছে, এল আই সির কিছু জনপ্রিয় পলিসি বন্ধ করে দেওয়া হবে।

এল আই সির যেসব প্ল্যান একেবারে বন্ধ হয়ে যাচ্ছে সেগুলোর নাম হল উমং, জীবন লক্ষ্য, জীবন আনন্দ, জীবন লাভ এর সাথে আছে আরও অনেক পলিসি, যা আপাতত বন্ধের মুখে। কিন্তু হয়ত এখন অনেকেই ভয় পাচ্ছে তো এখন কি হবে, কিন্তু এল আই সির তরফ থেকে জানানো হয়ে ছে ভয় পাওয়ার কোনও কারণ নেই।

কারণ এই সব পলিসি ছাড়াও তাদের কাছে আছে আরও অনেক ভালো ভালো পলিসি। সামনের মাসের ১ লা ডিসেম্বর থেকেই এল আই সি নিয়ে আসছে তাদের প্রিয় গ্রাহকদের জন্য নতুন আকর্ষণীয় সব পলিসি।

যেসব পলিসি বন্ধ হয়ে যাচ্ছে তাদের ওপরে আই আর ডিপি বলেছে, যেগুলো পলিসি বন্ধ হয়ে যাচ্ছে সেগুলো পুনরায় নতুন ভাবে লঞ্চ হতে পারে, কিন্তু এখনও সিওর করে বলা যাচ্ছে না। কিন্তু নতুন যেসব পলিসি ১ লা ডিসেম্বর থেকে লঞ্চ হচ্ছে সেগুলোর মধ্যে থাকছে অনেক নতুন ধরনের সুবিধা। তারা শেষে বলেছে, আমাদের গ্রাহকদের কথা মাথায় রেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।