BREAKING: মার্কিন কমিশন জানিয়ে দিল, অসমে এন আর সির প্রধান লক্ষ্য মুসলিমরাই

এবার এক বিষ্ফোরক মন্তব্য করল মার্কিন কমিশন, তারা ভারতের এই এন আর সি নিয়ে মুখ খুললেন। তারা জানলো অসমে যে এন আর সি হয়েছে তার আসল নিশানা মুসলিমরাই। কারণ তাদের দেশ ছাড়া করতে চায় ভারত সরকার।

ইউএসসিআইআরএফ, এবার তাদের যে রিপোর্ট পেশ করেছে সেখানে স্পষ্ট করে বলা আছে ভারত সরকার এক মুসলিমহীন দেশ চাইছে আর তার জন্য এবার মুসলিমদের লক্ষ্য করে তাদের দেশ ছাড়া করা হচ্ছে। তারা হাতে না মেরে তাদের ভাতে ভাতে মারার চেষ্টা করছে ভারত সরকার, এমনটাই দাবি করেছে তারা।

আরও বলেছে, তারা ধর্মের ভয় দেখিয়ে এমন কাজ করছে.৩১ আগষ্ট যে চূড়ান্ত তালিকা প্রকাশ করা হয় তাদের মধ্যে ১৯ লক্ষ মানুষের নাম বাদ পড়েছে, আর এবার তাদের ৩১ ডিসেম্বর পর্যন্ত সময় দেওয়া হয়েছে। তাদের ভারতীয় প্রমাণ করতে না পারলে তাদের দেশ ছাড়া করবে বলে মনে করছে এই কমিশন।

তাদের রিপোর্টে আরও বলা হয়েছে, ভারত সরকার এন আর সির পর তারা এমন সব পদক্ষেপ নিয়েছে, তাতে তাদের মুসলিম বিরোধী মনোভাবই প্রকাশ পাচ্ছে। আর তার ফলে এই দেশ থেকে তাদের চিরতরে বিতাড়িত করে সংখ্যালঘুদের সুবিধা দিতে চায়। তারা হিন্দু রাষ্ট্র গড়ার দিকেই অগ্রসর হচ্ছে বলে প্রমাণিত হয় তাদের কর্মকান্ডেই।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন