বাবরি মসজিদ নিয়ে বিস্ফোরক দাবি তুললেন ওয়েইসি, ফের চাঞ্চল্য

অযোধ্যা মামলার রায়দানের দিন আদালতের রায়ে তিনি সন্তুষ্ট নন এমনটাই জানিয়েছিলেন হায়দরাবাদের সাংসদ তথা অল ইন্ডিয়া মজলিস এ ইত্তেহাদুল মুসলিমিন নেতা আসাদউদ্দিন ওয়েইসি। একই সঙ্গে তিনি অযোধ্যা মামলার রায়ে মুসলিমদের পাঁচ একর বিকল্প জমি দেওয়ার প্রস্তাব ফিরিয়ে দেওয়া উচিত বলেও মনে করেছিলেন তবে এবার ফেরও সুপ্রিম কোর্টে অযোধ্যা মামলার রায় নিয়ে মুখ খুললেন ওয়েই সি।

তিনি সাফ মন্দির ফেরত পেতে চান বলে জানান। সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাত্কারে তিনি জানিয়েছেন, ভারতের সংবিধান এবং বহুত্ববাদের বিরোধিতা করে তিনি তাঁর বিরোধিতা করবেন একই সঙ্গে সংবিধান তাঁর কাছে শেষ কথা তাই সংবিধান তাঁকে শ্রদ্ধার সঙ্গে সুপ্রিম কোর্টের রায়কে বিরোধিতা করার অধিকার দিয়েছে।

তাই সংবিধান বিরুদ্ধ কোনও কাজের তিনি বিরোধিতা করবেন এমনটাই জানিয়েছেন। যদিও এখানেই থেমে থাকেননি সম্প্রতি তিনি টুইট করে আমি আমার মসজিদ ফেরত চান এমনটাই লিখেছেন। দীর্ঘ টানাপড়েনের পর গত সপ্তাহেই অযোধ্যা মামলার রায়ে অযোধ্যা চত্বরেই মসজিদের জন্য মুসলিমদের আলাদা পাঁচ একর জমি দেওয়া হবে বলে জানিয়েছে কিন্তু বাবরি মসজিদের মামলায় সুপ্রিম কোর্টের রায়ে তিনি সন্তুষ্ট নন একই সঙ্গে সুপ্রিম প্রকৃতপক্ষে সর্বোচ্চ কিন্তু ভুলের ঊর্ধ্বে নয় বলেছেন আসাদউদ্দিন।