১১৯ জন বিধায়কে নিয়ে এবার গড়বে বিজেপি সরকার, প্রকাশ নয়া তথ্য

এবার বিজেপির রাজ্য সভাপতি জোড় গলায় বললেন তারাই নাকি এবার মহারাষ্ট্রে সরকার গঠন করবে। তাদের কাছে এখন আছে ম্যাজিক ফিগার। শিবসেনা আর বিজেপির মধ্যে ঝামেলা চলার ফলে মঙ্গলবার থেকেই শুরু হয় রাষ্ট্রপতি শাসন।

তাই এবার সেই কথা মাথায় রেখেই বিজেপি জোড় গলাতে বলে তারই মহারাষ্ট্রে সরকার গঠোন করবে। কিন্তু এর আগে বিজেপির মুখে শোনা যায় অন্য সুর, ফড়নবীশ জানায় তাদের দ্বারা সরকার গঠন করা সম্ভব না, কারণ তাদের কাছে ম্যাজিক ফিগার নেই। কিন্তু এখন আবার তাদের মুখে শোনা যাচ্ছে অন্য সুর।

তারা এবার বলে, তাদের কাছে নাকি ১১৯ টি বিধায়ক রয়েছে, আর তাদের দ্বারাই তারা মহারাষ্ট্রে সরকার গঠন করবে। বিজেপির তরফ থেকে আরও জানানো হয়, মহারাষ্ট্রে বিজেপিই সরকার গঠন করবে। এর জন্য তারা রাজ্যপালের কাছে যাবে, এদিকে এনসিপি, কংগ্রেস ও শিবসেনা রাজ্যপালের কাছে যাবে, কিন্তু তাদের আগে গিয়ে হাজির হবে বিজেপি, আর সরকার গড়ার কথা তুলে ধরবে রাজ্যপালের কাছে এমন্টাই জানায় তারা।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন

এছাড়া এর সাথে বিজেপির তরফ থেকে এটাও শোনা যায় তাদের কাছে এখন নাকি ১৪৫ টি বিধায়ক আছে। আর এই সংখ্যা দিয়ে তারা সহজেই সরকার গঠন করবে মহারাশ্তড়ে। তারা এটাও বলেন শিবসেনা তাদের সঙ্গ ছেড়ে একটা বড় ভুল করেছে। আর এর জন্য তআদের মাসুল গুনতে হবে।