ব্রেকিংঃ কিংবদন্তী সঙ্গীত শিল্পী লতা মঙ্গেশকর ভেন্টিলেশনে

এবার নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন লতা মঙ্গেশকর। তিনি মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হলেন। তিনি অনেক দিন থেকেই এই ধরনের সমস্যায় ভুগছিলেন, আর তা দেখেই তার কাছের লোকেরা আর দেরি না করে হাসপাতালে ভর্তি করায়।

ডাক্তারের তরফ থেকে জানা গেছে , তার অবস্থা স্থিতিশীল, তাকে এখন ভেন্টিলেশনে রাখা হয়েছে। যেদিন তাকে হাসপাতালে ভর্তি করানো হয় , সেদিন তার নিঃশ্বাস নিতে অনেকটাই অসুবিধা হচ্ছিল। আর তার ফলেই তার আত্মীয়রা তাকে যত তাড়াতাড়ি পারা যায় হাসপাতালে ভর্তি করায়।

এই নিউমোনিয়া হলে বিভিন্ন ধরণ দেখা যাবে, যার মধ্যে এই সব ধরণ খুব উন্নত। কাশি হবে, ক্লান্তিভাব দেখা দেবে, একটু পরিশ্রমে হাপিয়ে যাবে,খিদে পাবে না, বমি-বমি ভাব দেখা দেবে,নিশ্বাস নিতে অনেকটাই কষ্ট হবে, হালকা গায়ে জ্বর আসবে।

যদি এমন ধরণের ধরণ কোনও এক রোগীর মধ্যে দেখা যায় তাহলে বুঝে যাবেন তিনিও এই রোগের শিকার। তাই তাকে যত তাড়াতাড়ি পারা যায় তাকে যেনো হাসপাতালে ভর্তি করা হয়। কিছুদিন আগেই এই সুর সাম্রাজ্ঞীর ৯০ তম জন্মদিন গেলো, তিনি তার জন্ম দিনের দিন তার অনেক ফ্যানের কাছ থেকে শুভেচ্ছা বার্তা পেয়েছে। এখন তার অনেক বয়স হয়ে গেছে, তাই জনসম্মুখে আসতে পারে না, কিন্তু তার নজর সব দিকেই থাকে।