বন্ধুর বিয়েতে রনবীর-দীপিকার জোশিলা ড্যান্সে উত্তাল নেট দুনিয়া (ভিডিও)

318

দিন দিন বেড়েই চলেছে ফুর্তি ও আনন্দ।সাধারণ মানুষের মতই সাময়িক কাজ দূরে রেখে বার্থ ডে, রিসেপশন পার্টি, বিয়ে সমস্ত সামাজিক অনুষ্ঠানেই সেলিব্রিটিদের নাচ- গান,গল্প-গুজব ও জমজমাট হাসি-আড্ডা।
সদ্য এইরকম ঘটল বলিউড চলচ্চিত্রের শিরোনাম যুক্ত অভিনেত্রী দীপু অর্থাৎ দীপিকা পাডুকনের বান্ধবীর বিয়েতে।

এই রকম আপডেট পেতে লাইক করুন

সেই বিয়েতে দীপু হাজির ছিলেন নিজের রিয়াল লাইফ পার্টনার স্বামী রনবীর সিংয়ের সঙ্গে।বলিউড চলচ্চিত্রের একের পর এক সুপারহিট জুটি মানেই এখন শুধু একটি জুটি দীপ-বীর।তাদের পর্দায় জুটি রাম-লীলা,বাজীরাও- মাস্তানী যেমন কেমিস্ট্রি ও রোমাঞ্চ এ ভরপুর।বিয়ের পর থেকেই তাদের বাস্তব জীবনের জুটি যেন ব্লকবাস্টার।

বলিউড জুটি কাজল-অজয়,অমিতাভ-জয়া, অক্ষয়- টুয়িংকল জুটির মতই সেরা।নিজেদের রোমাঞ্চকর কিছু ছবি সর্বদাই শেয়ার করে থাকেন তারা। কাপল গোলস জুটিদের তালিকার শীর্ষে যেন বাস্তবের রন-দীপের জুটি। নিজের প্রিয় বান্ধবীর বিয়েতে হাজির হলেন দীপ আর বীর।

যেখানেই জোশিলা আর নাম্বার ওয়ান ড্যান্সার, র‌্যাপার এন্টারটেইনের ভান্ডার উপস্থিত সেখানে নাচ গান আনন্দের ঝড় হবে না।প্রথম নিজের সিনেমার গানে জুটিয়ে নাচলেন এই জুটি।পরে রনবীর নিজেই গালিবয় সিনেমার আপনা টাইম আয়েগা মন খুলে গাইলেন। বলা যেতে পারে নিজের মন কারানো নাচ, র‌্যাপ দিয়েই আরো অনেক বেশি উজ্জ্বল ও ভরপুর করে তুললেন বান্ধবীর বিয়ের সঙ্গীত ও মেহেন্দী।

বিয়ের আসরে শুধু নাচ গান তাই নয়।নিজের স্টাইলিশ পোশাক নিয়ে “রন-দীপ” দুজনেই খ্যাত। ফ্যাশানে কেউ কারো থেকে কম নয়। রণবীর ট্র্যাডিশনাল ফ্লোরাল প্রিন্টের শেরওয়ানির সঙ্গে পায়ে চাঙ্কি ও অন্যদিকে সব্যসাচীর গোল্ডেন পোশাকে মোহময়ী রূপে দেখা গেল দীপিকাকে।

এছাড়াও দীপিকা দেখা গেল ব্ল্যাক ড্রেসে।সবার সাথে অনেক অনেক আনন্দের সাথে ছবি তোলার ধুম।মেহেন্দীতে মেহিন্দী আর্টিস্ট সঙ্গে দীপিকা ছবিও তুললেন। বলিউডের নাম্বার ওয়ান জুটি যেন নিজেদের সেলিব্রিটিপনা ভুলে ও অন্যান্যদের মতই খুব আনন্দ করল।

 

View this post on Instagram

 

_ 📷| Ranveer Singh and Deepika Padukone at Urvashi’s sangeet in Bangalore last Night 💖( Deepika’s friend) . . . He is the live of every party he goes to 💖 HE WAS LOOKING HAWT ! I WANT HQ PICS NOW!!😩💖💖💖💖 . . . ➖ رانفير سينغ وديبيكا بادكون في حفل السانقيت الخاص بيورفاشي ( صديقة ديبيكا) ، بالأمس في بانقلور 💖 . . . 🙋🏻‍♀️: قلببببب قلبببببب قلببببببييييي! شنوووو هاذاااااا شهالجماااال! شكله جبار باللبس التقليدي بس سبحان الله بس يكون شكله حلو م في صور سنعه 😩👊🏻 المهم شوفوا اذا تبون تلفتون انتباه رانفير لمن تشوفونه جيبوا معاج شخص كبير أمكم جدتكم اي احد كبير! يموت على الإكبار😂😂 شوفوا اشلون مستانس ع ام العروس امس م خلاها كل اشوي يرقص وياها واهي معاه بالجو😂💖 . . . س/ اليوم اظن العرس تهقون بتطلع صور سنعه؟🚶🏻‍♂️ . . . ‏‎‏⁦‪#RanveerSingh‬⁩‬⁩ ⁦‪#gullyboy‬⁩ ⁦‪#aliabhatt‬⁩ ⁦‪#katrinakaif‬⁩ ⁦‪#kareenakapoor‬⁩ ⁦‪#taimuralikhan‬⁩ ⁦‪#saraalikhan‬⁩ ⁦‪#shahrukhkhan‬⁩ ⁦‪#salmankhan‬⁩ ⁦‪#varundhawan‬⁩ ⁦‪#VickyKaushal‬⁩ ⁦‪#ranbirkapoor‬⁩ ⁦‪#uri‬⁩ ⁦‪#India‬⁩ ⁦‪#deepikapadukone‬⁩ ⁦‪#anushkasharma‬⁩ ⁦‪#priyankachopra‬⁩ ⁦‪#ViratKholi‬⁩ ⁦‪#Srk‬⁩ ⁦‪#Movies‬⁩ ⁦‪#dhoni‬⁩ ⁦‪#ranveerfan‬⁩ ⁦‪#bollywood‬⁩ ⁦‪#akshaykumar‬⁩

A post shared by Ranveer singh TBT – FAN CLUB (@ranveersinghtbt_) on

এই রকম আপডেট পেতে লাইক করুন