ভাইয়ের বাগদানে কঙ্গনার পাহাড়ি নাচে জমজমাট আসর! মুহূর্তেই ভাইরাল ভিডিও

303
ভাইয়ের বাগদানে কঙ্গনার পাহাড়ি নাচে জমজমাট আস

নিজের যেকোনো জিনিস নিজের কাছে খুবই প্রিয়।পুরোনো হলেও তাকে ভোলা যায় না।সম্প্রতি সেরকমই ব্যাপার ঘটল বলিউড কুইনের সাথে। ভাইয়ের বিয়েতে হিমাচলী সঙ্গীতে মন খুলে নাচলেন দুই বোনই।ছোট বেলা কেটেছে সেই হিমাচলেই তাই হঠাত নিজের আঞ্চলিক গানের ছন্দে করলেন পাগলপান্তি নৃত্য।বিয়ের আগে ভাই অক্ষিতের বাগদানের অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন কুইন সহ গোটা পরিবার।নাচের ভিডিওটি কন্ট্রোভার্সি গার্ল রঙ্গোলি।

এই রকম আপডেট পেতে লাইক করুন

অভিনেত্রী কঙ্গনা কর্মসূত্রে যদিও তিনি এখন মুম্বই তবে এখনও পাহাড়ি হিমাচল কন্যা।কুইন নামে যাকে গোটা বলিউড, আমাদের দেশ ও বিদেশ।বর্তমানে সবচেয়ে ব্যস্তগামী অভিনেত্রী নিজের ভাইয়ের বাগদানে হাজির।হিমাচলী মেয়ে সোনালি শাড়ী পরিহিত আনন্দে ভরপুর গোটা পরিবারের সদস্যদের সঙ্গে গল্প আড্ডা ও নৃত্যে মত্ত।”অনুষ্ঠানে উপস্থিত সবথেকে বয়োজ্যেষ্ঠ যিনি, তিনি হলেন আমার দাদু শ্রী ব্রহ্মচাঁদ রানাওয়াত, যিনি হলেন একজন আইপিএস অফিসার ” শ্রদ্ধার সহিত পোস্ট করলেন দিদি রঙ্গোলি।

তবে দিদি রঙ্গোলি আর কয়েকটি পোস্ট শেয়ার করেছেন। বাধ্যবশত সেখানে কুইন আর ভাই অক্ষিতের দুর্দান্ত নৃত্য সে আবার বাবা মায়ের সামনে খুব আনন্দ করে।ভাইয়ের বউ হিসাবে কুইন আর দিদি রঙ্গোলি পেয়েছেন একজন চিকিৎসক। হ্যাঁ সত্যি কথা ভাই অক্ষিতের দীর্ঘ অপেক্ষার প্রহর শেষ বিয়ের পিরির সঙ্গী একজন চিকিৎসক।ভিডিও ছাড়াও দিদি রঙ্গোলি শেয়ার করেছেন আরো অনেক ছবি। সব থেকে সুখবর শুভ বিবাহ সম্পূর্ন হবে আগামী ৮ই নভেম্বর। কুইনের আরো সুন্দর নৃত্য পরিবারের ভিন্ন ছবি দেখে বোঝা যাচ্ছে বিয়েতে হবে আরো জমজমাট অনুষ্ঠান।

এই রকম আপডেট পেতে লাইক করুন