রামমন্দির রায় নিয়ে অসন্তোষ প্রকাশ অল ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ল বোর্ডের

169
রামমন্দির রায় নিয়ে অসন্তোষ প্রকাশ অল ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ল বোর্ডের

আজ শনিবার অযোধ্যা মামলার রায় ঘোষণা হলো,সুপ্রিম কোর্ট জানিয়েছে,ইংরেজরা ভারতে আসার পূর্বে এখানে রাম ও সীতার পুজো করতো হিন্দুরা।এর প্রমাণ রয়েছে।সুপ্রিম কোর্টের হাতে প্রমাণ রয়েছে যে বিতর্কিত জমিতে হিন্দুরা পুজো করতো।

এই রকম আপডেট পেতে লাইক করুন

অযোধ্যার বিতর্কিত 2.77 একর জমি রামলালার।জমি তুলে দেওয়া হবে ট্রাস্টের হাতে।আগামী 3 মাসের মধ্যে মন্দির নির্মাণের পরিকল্পনা গ্রহণ করতে বলা হয়েছে কেন্দ্রীয় সরকারকে।সুপ্রিম কোর্ট জানিয়েছে,বিশ্বাসের উপর ভিত্তি করে জমির মালিকানা ঠিক করা সম্ভব নয়।

জমির মালিকানা ঠিক করতে হলে আইনের সাহায্যেই হওয়া দরকার।এই মামলার সাথে জড়িত সকল মধস্থতাকারীদের ধন্যবাদ জানালো সুপ্রিম কোর্ট।তবে রায় নিয়ে অসন্তোষ প্রকাশ করেছে অল ইন্ডিয়া মুসলিম পার্সোনাল ল বোর্ড।তাদের আইনজীবী বলেন, রায় পুনর্বিবেচনার জন্য আবেদন জানানো হবে।

এই রায়কে সন্মান জানানো হলেও এই রায়ে মুসলিম সমাজ সন্তুষ্ট নয়।পরবর্তী পদক্ষেপ কি নেওয়া হবে তা পরে জানানো হবে।রায়ের হিসেবে অযোধ্যাতে 5 একর বিকল্প জমি দেওয়া হবে মসজিদ গড়ার জন্য,এই রায়ে খুশি নন সুন্নি ওয়াকফ বোর্ড।তাদের আইনজীবী জাফরিয়াব জিলানী বলেন,শরিয়তি আইনে স্পষ্ট বলা হয়েছে মসজিদ কাউকে উপহার বা দান করা যায়না।

এই রকম আপডেট পেতে লাইক করুন