ক্রিকেটে প্রাথমিক জ্ঞান নেই, পন্থকে নিয়ে নিন্দার ঝড়! কিন্তু কেন? দেখে নিন

267

ভারত-বাংলাদেশের টি-২০ সিরিজে প্রথম ম্যাচটিতে বাংলাদেশের বিরুদ্ধে হারার পর দ্বিতীয় ম্যাচে বাংলাদেশকে দুরমুশ করে ভারত। ঝোড়ো ইনিংস দেখা যায় রোহিত শর্মার ব্যাট থেকে। খুব সহজেই ম্যাচটি জিতে নেই ভারত। কিন্তু তারপরেও সমালোচনার মুখে পড়তে হল তরুণ ক্রিকেটারদের।

এই রকম আপডেট পেতে লাইক করুন

প্রথম ম্যাচে ক্রিকেটপ্রেমীদের সন্তুষ্ট করতে পারেননি ঋষভ পন্থ। তার উপর নিয়েছিলেন ভুল রিভিউয়ের সিদ্ধান্ত। দ্বিতীয় ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে দুর্দান্ত ব্যাট করছিলেন বাংলাদেশের দুই ওপেনার লিটন দাস এবং মহম্মদ নঈম।

তারপর চাহালের বলে লিটন দাসকে স্ট্যাম্প আউট করেন পন্থ। কিন্তু থার্ড আম্পায়ার নট আউট দেন। কারণ বলটি ধরার সময় পন্থ-এর হাত উইকেট থেকে এগিয়ে ছিল। বলটি নো বল হয়। নিয়মানুসারে বল ধরার সময় হাত উইকেটের পিছনে থাকতে হবে, নয়ত বলটি নো বল বলে ঘোষণা করা হবে।

এরপরেই নেটিজিনরা বলতে শুরু করেছেন, ক্রিকেট নিয়ে পন্থ-এর একটুও জ্ঞান নেই। কেউ বলেছেন, পন্থকে ধোনির উত্তরসূরি বলা বন্ধ হোক, কারণ তাঁর সাথে ধোনির তুলনা কোনোভাবেই হয়না। শুরু হয় মজার মিম তৈরি। শুধু পন্থই নন, কটাক্ষের মুখে পড়তে হয়েছে খালিল আহমেদকেও। কারণ প্রথম ম্যাচে তিনি পর পর ৪ টি বাউন্ডারি খেয়েছিলেন এবং দ্বিতীয় ম্যাচে পর পর ৩ টি বাউন্ডারি খান।

এই রকম আপডেট পেতে লাইক করুন