চাদর দিয়ে খালি গিয়ে গাঁ ঢেকে বিছানায় একি করলো ড্রামা কুইন রাখি, মুহূর্তে ভাইরাল ভিডিও

468

ফের শিরোনামে হাজির হলেন ড্রামা কুইন রাখি সাওয়ান্ত। সব সময়েই তিনি নিজের আজব কার্যকলাপের জন্য খবরের শিরোনামে থাকেন ৷ না এবার কোন ছবি নয়, ভিডিও তৈরি করেছেন রাখি। বর্তমানের ট্রেন্ডিং টিকটক। তাই তিনিও নিজেকে টিকটকারের ক্রেজ থেকে আলাদা করেনি। সম্প্রতি রাখী সাওয়ান্ত একটি টিকটক ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে টপলেস দেখতে পাওয়া যাচ্ছে ৷

এই রকম আপডেট পেতে লাইক করুন

ওই ভাবেই শুয়ে শুয়েই গাইছেন গানও ৷ নিজের ইনস্টাগ্রামে এই গানের ভিডিও শেয়ার করেছেন তিনি যেখানে খালি গায়ে একটি বিছানার চাদর শরীরে ঢেকে রয়েছেন ড্রামা কুইন ৷ স্বমীর সহাগের জন্যই তিনি গেয়েছেন এই ভাবে গান ৷ ভিডিওটিতে দেখা যাচ্ছে রিতেশের জন্য অপেক্ষা করছেন রাখি। রিতেশ আর কেউ না তার হাসবেন্ড। একের পর এক হিন্দি গান গাইছেন স্বামীর জন্য রাখি। রিতেশ এই মুহূর্তে কোথায় আছে তা নিয়ে মুখ খোলেনি অভিনেত্রী।

সূত্রের খবর থেকে জানা গেছে, সুদূর মুম্বাইয়ের কোনও এক হোটেলে রিতেশের সঙ্গে বিয়ে করেছিলেন রাখি। বিয়ের পর বরের সঙ্গে মার্কিন মুলুকে যাওয়ার কথাও শোনা যায়। তবে এখনও পর্যন্ত বিয়ের বেশ কিছু মাস কেটে যাবার পরও তাকে বিদেশবাসী হতে দেখা যায়নি।

আপাতত নিজের শ্বশুরবাড়িতে আছেন বলে জানিয়েছেন তিনি। তবে যাই হোক তার এই ভিডিও যথেষ্ট শোরগোল ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার দেখার পালা যে আদেও কি রাখির অপেক্ষা মিটবে? তা শুধু সময়ের অপেক্ষায়।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on

এই রকম আপডেট পেতে লাইক করুন