বেনারসি শাড়িতে বউয়ের সাজে মিমি, তবে কি সামনেই তার বিয়ে?

178

সামনেই আসছে বিয়ের মরসুম। আর এই মরসুমে মিমি চক্রবর্তীও নিজেকে ব্যতিক্রম রাখেনি। ব্রাইডাল মেকাপ অর্থাৎ নতুন বউয়ের সাজে তিনি। তবে কি সামনেই তার বিয়ে? তবে কি সামনেই এবার তিনি ছাদনা দিকে পা এগোতে চলেছে? আসলে সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি আপলোড করেছেন মিমি ৷

এই রকম আপডেট পেতে লাইক করুন

যেখানে, ব্রাইডাল মেকাপে সেজেছেন মিমি ৷ শুধু তাই নয় ছবিতে দেখা যাচ্ছে বাঙালি কণের মতই কপালে কলকা, মাথায় মুকুট এবং নায়িকা পরিধান করেছেন বেনারসি শাড়ি। আর সেই ছবি দেখেই চাঞ্চল্য ছড়ায় নেটিজেনদের মনে ৷ বিভিন্ন প্রশ্ন ওঠে তার ভক্তদের মনে।

তাহলে কি সামনেই বিয়ে মিমির? তার জন্যই কি এই সব সাজ? তবে এই প্রশ্নের উত্তর সঠিক ভাবে মেলেনি এখনও। ইতিমধ্যেই, তার প্রিয় বন্ধু নুসরত নিজের বিয়ে সেরে ফেলেছেন। তাই এবার বুঝি মিমির পালা এমনই গুঞ্জন উঠেছে তার ফ্যানেদের মনে ৷

এমনকী, জানা যায় নুসরতের বিয়েতে তুরস্ক গিয়ে মোটামুটি নিজের বিয়েটাও পাকা করে এসেছেন মিমি ৷ সূত্রের খবর, মিমির ভালোবাসার মানুষটিও নাকি তুরস্কেরই বাসিন্দা। কিন্তু তার সেই শুভদৃষ্টির সঙ্গী টা ঠিক কে তা এখনও জানা যায়নি।

তবে যাই হোক সে সব ট্রলের সাফাই অবশ্য দিতে চান না মিমি ৷ বরং নিজের অভিনয় ও গান নিয়েই ব্যস্ত রয়েছেন মিমি ৷ তবে তার এই বউয়ের সাজ পছন্দ করছে অনেকেই। আর তাকে দেখতেও খুব সুন্দর লাগছে ছবিতে।

 

View this post on Instagram

 

🌚🌪🌓

A post shared by Mimi (@mimichakraborty) on

এই রকম আপডেট পেতে লাইক করুন