দাদুর মৃত্যুতে ডিজে বক্স বাজিয়ে দাহ করতে নিয়ে গেলো আনন্দিত নাতিরা!

442
দাদুর মৃত্যুতে ডিজে বক্স বাজিয়ে দাহ করতে নিয়ে গেলো আনন্দিত নাতিরা!
প্রতীক ছিব

বীরভূমের সিউড়ি থানার অন্তর্গত আনন্দপুর ডাঙ্গালপাড়ায় ঘটনা। দাদু মারা গিয়েছেন, আনন্দে ডিজে বক্স বাজিয়ে দাদুর মৃতদেহ দাহ করতে নিয়ে যাচ্ছেন নাতিরা। মৃতের নাম শঙ্কর চরন পাল। বয়স হয়েছিল ৯২। মৃত্যুর পর ওই বৃদ্ধাকে দাহ করতে নিয়ে যাওয়ার সময় বাজিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল ডিজে বক্স।

এই রকম আপডেট পেতে লাইক করুন

যারা শববাহী গাড়ির সাথে শ্মশানে যাচ্ছিলেন, তাঁদের নাচতেও দেখা যায়। এই ঘটনায় শোরগোল পড়ে যায় এলাকায়। জানা গিয়েছে, ওই বৃদ্ধ সরকারি কর্মী ছিলেন, সঙ্গে যুক্ত ছিলেন বিভিন্ন কাজের সঙ্গে। বৃদ্ধের ১০ মেয়ে।

বিয়ের ওর তাঁরা ওই এলাকাতেই বাড়ি তৈরি করে বসবাস শুরু করেন। হটাৎ বৃদ্ধ অসুস্থ্য হলে হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার উন্নতি না দেখে চিকিৎসকরা বৃদ্ধকে বাড়িতে নিয়ে যেতে বলেন। বুধবার রাতে তাঁর মৃত্যু হয়।

কিন্তু শব দাহ করার জন্য ডিজে বক্স বাজিয়ে নিয়ে যাওয়ার কারীন জিজ্ঞেস কইরা হলে, এক জামাই বলেন, ওনার ১০ মেয়ের মোট ২৪ জন নাতি রয়েছে। তাই ওই নাতিদের একটা আনন্দ তো আছে। তাই শশুর মারা যাওয়ার পর নাতিরা সিদ্ধান্ত নেয় ডিজে বক্স বাজিয়ে শব দাহ করতে নিয়ে যাওয়া হবে।

বৃদ্ধের এক মেয়ে বলেন, বাবার অনেক বয়স হয়েছিল। মারা যাওয়ার পর নাতিরা আনন্দ করার জন্য বক্স বাজিয়ে অন্তিম ক্রিয়া করতে গিয়েছিল। তবে এই ঘটনায় অবাক সবাই।

এই রকম আপডেট পেতে লাইক করুন