আগামীকালের ম্যাচে পরিবর্তনের ইঙ্গিত রোহিতের

237

আগের ম্যাচ বাংলাদেশের কাছে হেরেছে ভারত। এবার তাদের ঘুরে দাড়াতে হবে। এবার তার জন্য ভারত বিভিন্ন দিক থেকে প্রস্তুতি নিচ্ছে। আগের ম্যাচে বাংলাদেশের কাছে হারার কারন , ভারতের বোলিং লাইন আপ। তার মধ্যে খলিল আহমেদ ৪ ওভারে ৩৭ রান দিয়ে দেয়, আর তিনি স্লগ ওভারে বল করে এই রান দিয়ে দেয়, আর তার ফলেই বাংলাদেশের জেতার আরও অনেকটাই কাছে চলে যায়।

এই রকম আপডেট পেতে লাইক করুন

এবার তারা পরের ম্যাচ জেতার আশা দেখছে। তারা যে ভাঙ্গা দল নিয়ে এসেছে খেলতে ঐ হিসাবে তারা অনেক ভালো খেলেছে। এবার ভারত তার দল হিসেবে এমন খেলবে কেউ আশা করে নি, তাই এবার রোহিত শর্মা বলেছেন, আমরা ব্যাটিং অতটা খারাপ করি নি, এবার টিম সিলেকশন হবে রাজকোটের পিচের ওপরে বিচার করে, দিল্লিতে যে খেলা হয়েছিল তাও তার পিচের ওপরে বিচার করে এবারও তাই হবে। তার কথার মাধ্যমে এক ইঙ্গিত পাওয়া গেছে যে, এবার খলিল আহমেদের জায়াগায় খেলতে পারে শার্দুল ঠাকুর।

রাজকোটের পিচ কিউরেটর জানিয়ে দিয়েছে, এই পিচে ব্যাটসম্যানেরা অনেক সুবিধা পাবে, আর তার ফলে যে রানের পাহাড় হবে সেটা এখম্নই বোঝা যাচ্ছে। আগামীকাল ঘূর্ণিঝড়ের ফলে বৃষ্টির আশঙ্কা আছে, কিন্তু এই মাঠের জল নিকাশী ব্যবস্থা অনেকটাই ভালো, যদি টানা বৃষ্টি না হয় তাহলে জল জমার কোনও ব্যাপ্রই নেই, এর কম ওভার হলেও খেলা হবেই, এই নিয়ে কোনও আশঙ্কা নেই। তাই বলে হচ্ছে কালকের জন্য দেখেশুনে নামতে হবে ভারতকে মাঠে। দিল্লির সাথে এই মাঠের তুলনা করলে হবে না, দিল্লি একধরনের ছিল এবার রাজকোটের মাঠ একধরনের হবে, এর জন্য দুই দলই যে প্রস্তুত তা তাদের কথাতেই বোঝা যাচ্ছে।

এই রকম আপডেট পেতে লাইক করুন