আগামীকাল আফ্রিদির এই রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়ার দোরগোড়ায় রোহিত

239

আগামীকাল ভারত বনাম বাংলাদেশের দ্বিতীয় টি ২০ আর এবার এই ম্যাচে ঘুরে দাড়াতেই হবে, এর জন্য ভারত একেবারে প্রস্তুত। আগের ম্যাচে ভারত হেরে যায় বাংলাদেশের কাছে। এবার ভারত যে প্রহার করবে তা স্পষ্ট। এবার সেই ভারতের অধিনায়ক রোহিত শর্মা এই নিয়ে কথা বলেন, তিনি বলেন আমাদের দলের এখন ব্যাটসম্যান নিয়ে কোনও সমস্যা নেই। তবে কালকের পিচ কেমন হয় তার ওপরে বিচার করে পেসারদের নিযুক্ত করা হবে।

এবার এই সিরিজে অনেক প্রাকৃতিক দুর্যোগের মুখোমুখি হতে হচ্ছে দুই দল্কে। আগের টাই ছিল দিল্লির বায়ূদূষণ। এবার ফের আরেক প্রাকৃতিক দুর্যোগ সেটা হল ঘূর্ণিঝড়। আগামীকাল রাজকোটে খেলা হওয়ার কথা আর সেখানেই মানে গুরাটে এই ঝড় আছড়ে পরার কথা বলেছে আবহাওয়া দপ্তর।

এই দ্বিতীয় টি ২০ তে ভারতের অধিনায়ক রোহিত শর্মার কাছে অনেক সুযোগ আছে নতুন রেকর্ড গড়ার ও পুরোনো রেকর্ড ভাঙ্গার। তিনি আগামীকাল এক নতুন রেকর্ডের সম্মুখীন হবে, কারন তার এখনও পর্যন্ত ৯৯ টি, টি ২০ ম্যাচ খেলা হয়ে গেছে।

এর ফলে তিনি মহেন্দ্র সিং এর রেকর্ড ভেঙ্গে ফেলেছে। এবার তিনি ১০০ তম টি -২০ খেলার পথে অগ্রসর হচ্ছেন। তিনি এই ম্যাচ খেলার সাথে সাথে আফ্রিদির রেকর্ডও ভাংতে চলেছেন, তিনি এখনও পর্যন্ত ৯৯ টি -২০ খেলেছে , আর যা রোহিত ইতিমধ্যেই ছুয়ে ফেলেছেন।

যদি দেখা যায় তিনি ভারতীয় হিসেবে সব থেকে বেশী টি ২০ খেলার নজির গড়তে চলেছে, কিন্তু এখনও পর্যন্ত সব থেকে টি ২০ খেলেছে শোয়েব মালিক, তিনি খেলেছেন ১১১ টি, এবার সেই রেকর্ড ছোয়ার পালা রোহিতের, কিন্তু তা দেরি আছে। তবে এখন রোহিত এর লক্ষ্য অন্যদিকে কিভাবে আগামীকালের ম্যাচ জেতা যায়।

এই রকম আপডেট পেতে লাইক করুন