নতুন ধাঁচে নতুন চমক নিয়ে হাজির টিকটক

477

টিকটক আসার পর দারুণ জনপ্রিয় হয়েছিল বর্তমান প্রজন্মের ছেলে মেয়েদের কাছে। এবার সেইকথা মাথায় রেখেই তারা একনতুন চমক নিয়ে আসলো বাজারে। তারা এবার তাদের তৈরী মোবাইল নিয়ে আসলো বাজারে। টিকটক যেভাবে সফল হয়েছে , এই মোবাইলো যে সেই সফলতা পাবে, এমনটাইআশা করছে এই সংস্হা।

এই রকম আপডেট পেতে লাইক করুন

এই মোবাইলের নাম রাখা হয়েছে স্মার্টিসিয়ান জিয়াঙ্গু প্রো ৩। কিন্তু দুখের বিষয় হল এইফোন এখনো ভারতে রিলিজহয় নি। এই ফোন রিলিজ হয়েছে চিনে। এবার এই ফোন বিভিন্ন স্পেসিফিকেশনে বের হয়েছে। আর সেইসব স্পেসিফিকেশন হিসেবেই দাম রাখা হয়েছে।

৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল নিয়ে দাম ২৯,০০০ টাকা, আবার ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল নিয়ে দাম পরবে ৩২,০০০ টাকা রাখা হয়েছে। এখন এটাচিনের দাম ভারতীয় মুদ্রা হিসেবে। কিন্তু ভারতে রিলিজ হওয়ার পর এই ফোনের দাম কেমন থাকবে তা জানা যায় নি। এমনকি তারা এটাও জানায় নি, কবে তারা এই ফোন ভারতে রিলিজ করবে।

এইফোনের নতুন সব স্পেসিফিকেশন রাখা হয়েছে, এই ফোনের স্ক্রিন রেজুলিউশন হল ২৩৬০*১০৮০। তাছাড়া এই ফোনের ডিসপ্লে ৬.৩৯ ইঞ্চি। এর মধ‍্যে উন্নতমানের সেন্সর ব‍্যবহার করা হয়েছে। তার সাথে ২০ মাগাপিক্সেলের ফ্রন্ট ক‍্যামেরা, ও সাথে আছে ৪৮, ১৩,৮,৫ মেগাপিক্সলের প্রাইমারি সেন্সর, ওয়াইড অ্যাঙ্গেল ক‍্যামেরা, টেলি ফটো ক‍্যামেরা ও ম‍্যাক্রো ক‍্যামেরা।

এই রকম আপডেট পেতে লাইক করুন