১২ বছরের ছোট অর্জুনকেই বিয়ে করছেন বলিউডের মুন্নি! কিন্তু কবে?

191

‘Age is just a number’ কথাটাই প্রমান করল আমাদের বি-টাউনের ইসাকজাদে। ‘love is blind’- সত্যি ভালবাসার চোখ কিছুই কিছুই দেখে না। বেশ কিছু দিন ধরেই প্রকাশ্যে প্রেমে মজে আছেন বলি তারকা অর্জুন কাপুর। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। আর তাঁর সাথে ছাঁদনাতলায় তৃতীয়বার সাত পাকে বাঁধা পরবেন বলিউডের মুন্নি মালাইকা।

এই রকম আপডেট পেতে লাইক করুন

চলতি বছরে প্রেমের গুঞ্জনে অসংখ্যবার খবরের শিরোনাম হয়েছেন অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। সম্প্রতি যৌথভাবে ফ্ল্যাটও কিনে নিয়েছেন তাঁরা৷ লিভ ইন শুরু করবেন সেইখানে এছাড়াও সুত্রের খবর সেখানেই তাঁরা বিয়ের পরেও থাকবে৷ লোখান্ডওয়ালার প্লাশ সোসাইটিতে ফ্ল্যাটটি কিনেছেন অর্জুন এবং মালাইকা ৷

ফ্ল্যাটের ইন্টিরিয়র ডিজাইনের কাজের জন্য কাকে দায়িত্ব দেবেন সেই নিয়েই ভাবনা চিন্তা করছিলেন এই সেলেব জুটি৷ বিমানবন্দর, ইন্ডিয়া গট ট্যালেন্ট বিভিন্ন জায়াগায় হাত ধরে দেখা গিয়েছে এই দুই লাভ বার্ডস। ফিল্ম ফেয়ার সূত্রে খবর,মালাইকা-অর্জুন একে অপরকে ভীষন পছন্দ করেন।

১২ বছরের বড়ো হওয়া সত্ত্বেও মালাইকার প্রতি ভালোবাসায় ঘাটতি নেই অর্জুনের। ২০১৬ সালে প্রাক্তন স্বামী আরবাজ খানের সাথে ডিভোর্সের পাঠ চুকিয়ে অর্জুন প্রেমে মত্ত হন মালাইকা। হাতে হাত ধরে হেঁটেছেন, প্রায়ই করে চলেছেন ডিনার ডেট তাঁরা। মালাইকার ৪৫তম জন্মদিন ইতালিতে পালন করা হয়েছিল। সঙ্গে ছিলেন ৩৩ বছরের অর্জুন।

গুঞ্জন আছে, এই বছরে সাতপাকে বাঁধা পড়তে পারেন তাঁরা। তবে সলমন এবং তাঁর পরিবার অর্জুনের সঙ্গে মালাইকার সম্পর্ক নিয়ে বেশ বিরক্ত ভাব থাকলেও তা প্রকাশ্যে রিভিল হয় না৷ তবে মুন্নি মালাইকার এক্স হাসবেন্ড আরবাজের এতে একেবারেই অসুবিধে হওয়ার কথা নয়, কারণ তিনি নিজেই এক বিদেশিনির প্রেমে মোজেছেন তিনি ইতালির মডেল, নৃত্যশিল্পী জর্জিয়া আন্দ্রিয়ানি৷

এই রকম আপডেট পেতে লাইক করুন