‘বিদ্বজ্জনেরা যখন গোমাংস খাচ্ছেন তাহলে কুকুরের মাংসও খান’, বিস্ফোরক মন্তব্য দীলিপ ঘোষের

73

দীলিপ ঘোষ ফের এক বিষ্ফোরক মন্তব্য করে সমালোচনায় আসল। তিনি এর আগে বলেছিলেন গরুর দুধে নাকি সোনা পাওয়া যায়, এবার আত্র থেকেও এক বিষ্ফোরক মন্তব্য করে বসলেন তিনি। তিনি গোপাষ্টমীর উপলক্ষ্যে একটি অনুষ্টানে যোগ দেন আর তাতেই তিনি এক সংবাদ মাধ্যমকে বলেন, বিদ্দজনেরা অনেকেই গোমাংস খান, এবার তারা তাহলে কুকুরের মাংসও খেতে পারে।

এই রকম আপডেট পেতে লাইক করুন

কারন তারা রাস্তায় দাঁড়িয়ে এই সব খায়, কিন্তু এবার থেকে বাড়িতে বসে খান। তারা যখন গোমাংস খেতে পারেন, তাহলে কুকুরের মাংসও খেলেও কোনও ক্ষতি হবে না, শরীর একেবারে ঠিক থাকবে। তিনি এর সাথে জুড়ে আরও বলেন, গরু হিন্দু ধর্মের মা, এর সাথে কেউ খারাপ কিছু করলে আমরাও ছেড়ে কথা বলব না। যার ওপরে নির্ভর করে আমরা বেঁচে থাকি তার সাথেই এমনটা কিছুতেই বরদাস্ত করা হবে না।

গরু আমাদের মাতা, এর সাথে অন্য কারো তুলনা হয় না, এখন সব জায়গাতে বিদেশি গরুর ব্যবহার বেরে গেছে, কিন্তু এটা ভগবান সহ্য করবে না। এখন গির প্রজাতির গরু বেশীরভাগ জায়গায় ব্যবহার হয়, কিন্তু তার দুধের পরিমাণ বেশী হলেও , দুধ কিন্তু পুষ্টিকর নয়।

আমাদের দেশের গরুতে ভগবানের বাস, তাতে ৩৩ কোটি দেবতার অবস্থান তাই দেশি গরু পোষা আমাদের সবার উচিৎ। এর সাথে তিনি সেই সোনা থাকার ব্যাপারটাও বলেছিল। গরুর দুধে যে সোনা থাকে তা তার কুজে থাকা স্বর্ণনালী থেকে আসে। তাই গরুর দুধ হলদেটে হয়।

এই রকম আপডেট পেতে লাইক করুন