তুফানগঞ্জে টিউশন থেকে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় মৃত্যু মাধ্যমিক পরীক্ষার্থীর

150
তুফানগঞ্জে টিউশন থেকে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় মৃত্যু মাধ্যমিক পরীক্ষার্থীর

কোচবিহার: টিউশন থেকে বাড়ি ফেরার পথে ট্রাকের ধাক্কায় মৃত্যু হল দশম শ্রেণীর এক ছাত্রী। ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জ ২ নং ব্লকের তল্লিগুড়ি বাজারে। ওই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন বক্সিরহাট থানার পুলিশ। ওই ঘটনায় স্থানীয় বাসিন্দারা ঘাতক ট্রাকটিকে আটক করে।

পরে ঘটনাস্থল থেকে পুলিশ ওই ছাত্রীটির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠান হয় তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সুত্রে জানা যায়, মৃত ওই দশম শ্রেণীর ছাত্রীর নাম প্রিয়াংকা সাউথ (১৫)। তার বাড়ি বড় শালবাড়ি এলাকায়।

জানা যায়, মঙ্গলবার সকাল ন’টা নাগাদ দশম শ্রেণীর এক ছাত্রী টিউশন থেকে বাড়ি ফিরছিল। সেই সময় তল্লীগুড়ি বাজারের পাশে পেছন থেকে একটি বালিবোঝাই ট্রাক এসে সজোরে ধাক্কা মারলে তৎক্ষণাৎ সে মাটিতে লুটিয়ে পড়ে।

স্থানীয়দের অভিযোগ, প্রায়ই বালি বোঝাই ট্রাক এভাবে দ্রুত গতিতে রাস্তা দিয়ে চলাচল করে তার বিষয়ে বারবার প্রশাসনকে অভিযোগ করেও কোনো সুফল পায়নি স্থানীয় বাসিন্দারা। ঘটনায় ক্ষিপ্ত হয়ে স্থানীয় বাসিন্দারা ঘাতক ট্রাকটিকে আটক করে। বক্সীরহাট থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে ঘাতক গাড়িটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে পুলিশ ওই ছাত্রীর মৃতদেহ ময়নাতদন্তের জন্য তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে পাঠান হয়।

এই রকম আপডেট পেতে লাইক করুন