মোদীকে হুমকি, এবার সোশ্যাল মিডিয়ায় বিবস্ত্র ছবি ভাইরাল, তারপর যা হল এই পাক গায়িকার

546
ছবিঃ সংগৃহীত

সোশ্যাল মিডিয়ায় নিজের পার্সোনাল ছবি প্রকাশ হতেই সোশ্যাল মিডিয়া থেকে সরে দাঁড়ালেন পাকিস্তানি গায়িকা রবি পীরজাদা। তিনি বেশ কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন আমাদের দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে মেরে ফেলার হুমকি ভিডিও নিয়ে।

এবার তার নুড ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়েছে। তার নুড ছবি ছড়িয়ে পড়তেই তাকে নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। সোশ্যাল মিডিয়া সূত্রে জানা। গিয়েছে তার প্রাক্তণ বয়ফ্রেন্ড এরকম কান্ড ঘটিয়েছেন। তার সোশ্যাল মিডিয়া ও ফোন ও ল্যাপটপের পাসওয়ার্ড জানতেন তার প্রাক্তণ প্রেমিক।

সেই উদ্দেশ্য প্রণোদিত ভাবে এরকম কাজ করেছেন।তবে সেদেশে এমনও শোনা গিয়েছে পাকিস্তানি সেনার মেজর জেনারেল আসিফ গাফুর এরকম কাজ করেছেন গায়িকা নায়িকা রবি পিরজাদার সাথে।তবে সত্য মিথ্যা নিয়ে এখনো প্রকাশ পায়নি।

তবে ইতিমধ্যে ফেসবুক কর্তৃপক্ষর সঙ্গে যোগাযোগ করে আসল দোষী খোঁজার চেষ্টা চলছে, তবে এত বিতর্ক সৃষ্টি হওয়াতে তিনি তেলে বেগুনে জ্বলে উঠে সবরকম সোশ্যাল মিডিয়া থেকে সরে দাঁড়াতে চাইছেন। অনেকে তার কৃতকর্মের ফল পেয়েছেন বলে তাকে কটাক্ষ করতে ছাড়েননি।

এমনকি এও শোনা যাচ্ছে যে তিনি বিনোদন জগত ছাড়তেও চাইছেন।এত বিতর্কের মাঝে তিনি একটু শান্তি ফিরে পেতে সবকিছু ছেড়ে থাকতে চাইছেন।তবে তার গোপন ছবি এখনো হিট সোশ্যাল মিডিয়ায়।ইতিমধ্যে কালপিট খোঁজার কাজ শুরু হয়েছে। অন্যদিকে এই ভিডিও লিকের পিছনে পাক আর্মির জেনারেল আসিফ গাফুরের নাম জুড়েছে।তাকে নিয়ে জল্পনা শুরু হয়েছে পাক সেনাবাহিনীতে।

এই রকম আপডেট পেতে লাইক করুন