জরিমানার মুখে পরলো বিজেপি সাংসদ, দেখুন কেন?

33
জরিমানার মুখে পরলো বিজেপি সাংসদ
ছবিঃ twitter video grap

সোম বার থেকেই শুরু হয়ে গিয়েছে দিল্লিতে অড ইভেন গাড়ি বের করার নিয়ম। এবার সেই নিয়ম অমান্য করল এক বিজেপি সাংসদ। তিনি জোড় করেই তার গাড়ি বের করে নিয়ম বিরোধী কাজ করে আর তার ফলেই তাকে দিতে হয় ৪ হাজার টাকার জরিমানা।

এই রকম আপডেট পেতে লাইক করুন

যখনই তিনি এই গাড়ি নিয়ে রাস্তায় বের হয় তখনই পুলিশ তাকে স্পট ফাইন করে। কিন্তু তিনি জানায় এটি একটি রাজনৈতিক কর্মসূচী। তিনি তার কমলা রঙের গাড়ি নিয়ে বের হয় আর তাকে পুলিশ ধরে ফেলে তার বাড়ির কাছেই।

তার যে গাড়ি নিয়ে তিনি বের হয় তার মধ্যে এই অড ইভেনের বিরোধ মূলক অনেক কথাই লেখা ছিল। আর এটাই যে তার বিরোধীতার পদ্ধতি তার এই জোড় করে গাড়ি নিয়ে বের হওয়ার মাধ্যমেই প্রকাশ পেয়েছে।

এদিকে আপের নেতা এই কাজ করার পরে তার বাড়িতে গিয়ে ফুলের তোড়া দেয় এবং কথার মাধ্যমে খোচা মেরে আসে। কিন্তু সেই খোচার আবার উপযুক্ত জবাবও দেয় বিজেপির সেই সাংসদ। আপের নেতা তার হাতে ফুলে তোড়া দিয়ে বলে আমরা দিল্লি সরকারের এই কাজে সমর্থ জানাই।

এই কথার উত্তরে বিজেপি সাংসদ জানায়, দিল্লি সরকার এতোদিন থেকে এর বিরুদ্ধে কি করেছে, তারা শুধু খড় কুটো পোড়ানোকেই এই দূষনের দায় হিসেবে মনে করছে, আর সেটাই হলে এই অড ইভেন্র দরকার কি?। তবে এর উত্তরে আপ নেতা জানায়, এই উদ্যোগে কিছুটা হলেও তো দূষণ কম হবে, আগের তুলনায়।

এরপর আবার সাংসদ জানায়, শুধু ব্যাক্তীগত গাড়ির জন্য এই নিয়ম কেনো, নিয়ম হলে সব যানবাহনের জন্য করা উচিৎ।

এই রকম আপডেট পেতে লাইক করুন