ফের ফ্যানদের সঙ্গে একি কান্ড করলেন রাণু মন্ডল! হতবাক সবাই (ভিডিও)

125

রানাঘাটের লতা কন্ঠী রাণু মন্ডল। তিনি স্যোশাল মিডিয়ার দৌলতেই আজ এই জায়গায়, আর তার জন্য এখন তিনি বলিঊডের সেন্সেশন। কিন্তু এই রাণু মন্ডল যেদিন থেকে এই ইন্ডাট্রিতে এসেছেন সেদিন থেকেই খবরের শিরোনামে তিনি। তিনি এখন সব জায়গাতেই গান গেয়ে বেড়ায়। পুজো মন্ডপের থিম সং থেকে শুরু করে হিমেশের সুরে করা গান। সবেতেই তিনিই বিদ্যমান।

তার আগের গানের ভিডিও কিংবা সাক্ষাতকারের ভিডিও সবকিছুই ভাইরাল হয়েছে নিমেষে। এবার সম্প্রতি তার আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে কোনও এক শোয়ে গান বা অনুষ্ঠানে গিয়েছেন সে, আর সেই সময় তার এক অনুরাগী তাকে হাত দিয়ে টোকা দিয়ে ডাকতেই একেবারে তেলে বেগুনে জ্বলে উঠলেন।

তিনি ঘুরে নিয়ে সেই মহিলাকে বলেই ফেললেন, হোয়াট ডু ইউ মিন, কি এগুলো, মানেটা কি? তার এই ওভার রিয়েক্ট করা ভিডিও এখন সবার মোবাইলে মোবাইলে ঘুরছে, তিনিই যে মাধ্যমের দ্বারা প্রশংসা কুড়িয়েছিল এবার সেই মাধ্যম দ্বারাই নিন্দা কুড়োচ্ছেন। কারন সবাই বলছে তিনিই বেশীওই রিয়েক্ট করে ফেলেছে, এতোটা না করলেও পারত।

অনেকে হয়ত তার সায় দিয়েছে কিন্তু শেষে সবার একই কথা, তিনি এতোটা না করলেও পারত। তবে যখন রাণু মন্ডল সেই মহিলার ওপ্পরে চটে যান তখন সেই মহিলা সেখানে হেসে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করে। তার হাতে মোবাইল ছিল সে হয়ত ছবি তুলতেই গেছিলেন , কিন্তু এমনটা হয়ে যাবে, বা তিনি এমনটা করবেন, তা হয়ত স্বপ্নেও ভাবেনি তার সেই অনুরাগী।

এই রকম আপডেট পেতে লাইক করুন