পাওয়া গেলো ভারতের পরবর্তী যুবরাজ সিংকে! দেখুন ২০ সেকেন্ডের দুর্ধর্ষ ব্যাটিং ভিডিও

187
পাওয়া গেলো ভারতের পরবর্তী যুবরাজ সিংকে! দেখুন ২০ সেকেন্ডের দুর্ধর্ষ ব্যাটিং ভিডিও

এবার ভারতীয় দলে হয়ত এসে গেছে পরবর্তী যুবরাজ সিং, কারন আপনি যদি বিসিসি আই এর সম্প্রতি প্রকাশ করা এই ২০ সেকেন্ডের ভিডিও দেখেন, আপনিও সেই কথাই ভাববেন। কারন তার শট সিলেকশন একেবারে যুবরাজের মতোই। শট খেলার পর তার ব্যাট সুয়িং করার স্টাইল্টাও হুববু তার মতো।

এই রকম আপডেট পেতে লাইক করুন

তিনি হয়ত এর আগে ভারতীয় দলে খেলে নি, কিন্তু সে রাজ্য দলে দারুণ পারফমেন্স করছেন। এবার হয়ত তার অভিষেক হতে চলেছে ভারতীয় দলে তার নাম হল শিবম দুবে, তার নেটে প্র্যাক্টিস করা একটি ভিডিও বোর্ডের তরফ থেকে প্রকাশ করা হয়েছে, আর তাতেই সে এই মারমুখি ভঙ্গীমায় মত্ত।

এই শিবম সম্প্রতি ডাক পেয়েছে ভারটিয় দলে বাংলাদেশের বিরুদ্ধে খেলার জন্য। তিনি এক মধ্যবিত্ত ঘরের ছেলে। তার বাবার স্বপ্নও তিনি ভারতের হয়ে ক্রিকেট খেলবে, এবার হয়ত তারা সেই স্বপ্নও পুরণ হতে চলেছে, জানা যায়, একবার তার বাবার ব্যবসায় ক্ষতি হয়ে যায়, আর তার ফলে শিবমের প্র্যাক্টিস একেবারে বন্ধ হয়ে যায়,

তখন শিবমের বাবা ছেলের জন্য অনেক কষ্টই করেছে, কারন শিবমের বাবা শিবমের জন্য দৈনিক ৫০০ ডেলিভারি করত। যদি দেখা যায় তাহলে বোঝা যাবে শিবমের প্রথম কোচ তার বাবাই। এবার তার বাবার স্বপ্নও পূরণ হতে চলেছে, কারণ তার ছেলে এবার সুযোগ পেয়েছে ভারতের হয়ে মাঠে নামার।

এই রকম আপডেট পেতে লাইক করুন