কাজোল আগারওয়াল কি বিয়ে করেছেন? প্রকাশ্যে এলো চাঞ্চল্যকর তথ্য

139

কাজল আগারওয়াল কি সত্যি বিয়ে করছেন? এই নিয়ে এখন জল্পনা তুঙ্গে। কোনও একটা সুত্রে জানা গেছে কাজল আগারওয়াল নাকি বিয়ের পিড়িতে বসছেন। এবার এই কথাই যখন কাজল আগারওয়াল্কে জিজ্ঞেস করা হয় তখন তিনি জানান, হ্যা কথাটা প্রায় ঠিকই, কারণ তিনি বিয়ের পিড়িতে বসার চিন্তাভাবনা করছে, কিন্তু তিনি যার সাথে সেই বিয়ের পিড়িতে বসবেন তার নাম প্রকাশ করে নি এখনও।

এই রকম আপডেট পেতে লাইক করুন

তিনি না বললেও জানা গেছে তিনি এক ব্যবসায়ীর গলাতেই মালা পরাতে চলেছেন। কিন্তু এখন প্রশ্ন কে সেই ব্যবসায়ী ? এতো জনপ্রিয় দক্ষিণি অভিনেত্রী বিয়ে করতে যাচ্ছে তার উডবির নাম জানলে কেমনটা হয়। কাজল আগারওয়াল সম্প্রতি একটি চ্যাট শোয়ে বসে এই কথা বলেছেন, তাকে যখন জিজ্ঞেস করা হয় তার বিয়ে নিয়ে তিনি, বলেই ফেলেন আর বেশী দেরি নেই, কারন দিন সামনেই।

তবে তার স্বামীর কথা জিজ্ঞেস করলে একেবারে স্পিকটি নট। কোনও ভাবেই মুখ খোলেনি সে, তিনি শুধু বলেন সে আমার খুব খেয়াল রাখে, যত্ন করে, আর সে একজন পজেসিভ একজন মানুষ। এখন সবার সাথে পাপারাতজিরা ঘুরে বেড়ায়, আর তাদের ব্যাক্তীগত কোনও খবরই চাপা থাকে না, তাদের সুত্রে জানা গেছে, কাজল আগারওয়ালের স্বামী একজন ব্যবসায়ী,

আর তার সাথে এই ফিল্ম জগতের কোনও সম্পর্ক নেই, এর সাথে এটাও জানা গেছে তাদের এই বিয়েটা লাভ কাম আরেঞ্জ ম্যারেজ। মা বাবার পছন্দ সই ছেলেকেই বিয়ে করছে সে, সব ঠিকঠাক হওয়ার পরে তারা এখন একত্রে মিলেমিশে লাভ ম্যারেজের রুপ দিচ্ছে বলে মনে করছে অনেকেই।

এই রকম আপডেট পেতে লাইক করুন