মহিলার সঙ্গে সঙ্গমের ঘনিষ্ঠ মুহূর্তে বিজেপি নেতা, ভিডিও প্রকাশ্যে আসতেই তোলপাড়! দেখুন দৃশ্য

102
ঘনিষ্ঠ মুহূর্তে বিজেপি নেতা, ভিডিও প্রকাশ্যে আসতেই তোলপাড়! দেখুন দৃশ্য
ছবিঃ সংগৃহীত

রতিক্রিয়ার ছবি প্রকাশ্যে আসতে বেশ অস্বস্তিতে পড়লেন এক বিজেপি নেতা। সোশ্যাল মিডিয়ায় এই ছবি ভাইরাল হতেই ছিছি রব উঠেছে চারিদিকে। এরফলে গুজরাটে চরম বিপাকে পড়েছে বিজেপি শিবির। এই ভিডিওটিতে একজনকে উলঙ্গ অবস্থায় এক মহিলার সাথে দেখা যাচ্ছে।

যিনি এই ভিডিওটিতে ধরা পড়েছেন তিনি হলেন দমন দিউ এর বিজেপি সভাপতি গোপাল ট্যান্ডেল।তবে তার সাথে থাকা ওই মহিলাকে শনাক্ত করা যায়নি।এই ভিডিও ভাইরাল হতেই গুজরাটের বিজেপি শিবিরে জোর গুঞ্জন শুরু হয়েছে।

অনেকেই এর পিছনে সেক্স রাকেটের কথা বলছেন। গুজরাটে এরকম সেক্স রাকেট বেশ সক্রিয়।যৌবনের যাদুতে ও রূপের যাদুতে বিভিন্ন রাজনৈতিক নেতা,বড়ো ব্যাবসায়ীকে এরা টার্গেট করে বিছানায় নিয়ে যায়, তাদের সাথে সেক্স করে, অন্যদিকে গোপন ক্যামেরায় সেই ছবি বা ভিডিও তুলে তা প্রকাশ্যে ছেড়ে দেবার ভয় দেখিয়ে মোটা টাকা আদায় করে,

অনেকে লোকলজ্জার ভয়ে টাকা দিয়ে সব কিছু রফাদফা করে, কিন্তু এই বিজেপি নেতা হয়তো বা টাকা দিতে রাজি না হওয়ায় ক্ষোভের বশে এই গোপন কান্ড কারখানার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেয়,এতে তার ভাবমূর্তি নষ্ট হলো সবার সামনে। এভাবে বহু নেতার সাথে এরকম কান্ড ঘটেছে বিভিন্ন জায়গায়,তা আমরা প্রায়ই খবরে শুনতে পাই।

এই ভিডিও ছড়িয়ে পড়তেই গোপন আস্তানায় পাড়ি দিয়েছেন ওই নেতা।তাকে ফোনে পাওয়া যাচ্ছে না,তিনি পার্টির কোনো অনুষ্ঠানে ও উপস্হিত হচ্ছেন না।ফলে দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে বলে ক্ষোভ প্রকাশ করেছেন দলের নেতারা। ওই নেতার ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে তিনি নিজে এই বিষয়ে তদন্ত করছেন,তাই কিছুদিন ব্যাস্ত থাকবেন।তবে তিনি ঘনিষ্ঠমহলে একে বিরোধীদের চক্রান্ত বলেছেন।

 

এই রকম আপডেট পেতে লাইক করুন