রবি শাস্ত্রীকে নিয়ে বড় ঘোষণার পথে বিসিসিআই সভাপতি সৌরভ

95

বিসিসিআইয়ের নতুন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় রবি শাস্ত্রীকে আরও কিছু নতুন দায়িত্ব দিতে চান। বিসিসিআইয়ের তরফ থেকে বেঙ্গালুরুতে বিরাট জায়গা জুড়ে অত্যাধুনিক ক্রিকেট অ্যাকাডেমি তৈরি করা হচ্ছে। বুধবার সৌরভ এবং বোর্ডের নতুন সদস্যরা, এনসিএ প্রধান রাহুল দ্রাবিড় এবং সেখানকার অন্য সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করেছেন।

সৌরভ বলেন, একটা অত্যাধুনিক ব্যবস্থা রাখতে চান, যেখানে কোচ হিসেবে রবি শাস্ত্রী যতক্ষণ ইচ্ছা সময় কাটাতে পারেন। সেখানে রাহুলও রয়েছেন, এখনে একটি ভালো কেন্দ্র তৈরি করার চেষ্টা করা করা হবে। তিনি আরও বলেন, রাহুল দ্রাবিড় এনসিএর প্রধান। তিনি জন্যে চেয়েছিলেন এমসিএ কিভাবে কাজ করে। তিনি আরও বলেন,’আমরা একটি নতুন এনসিএ তৈরি করছি।

আমি তাঁদের সবার সঙ্গে আলাদাভাবে দেখা করেছি এবং আমার মনে হয় ওঁরা এনসিএ নিয়ে অনেক কাজ করেন’ প্রসঙ্গত এর আগে সৌরভ গঙ্গোপাধ্যায় এবং শাস্ত্রীর সম্পর্ক অতটা ভালো ছিলনা। ২০১৬ সালে অনিল কুম্বলে ভারতের কোচ যাওয়ার পর দুজনের মধ্যে একটু কোন্দল চলছিল। কারণ তখন কোচ নির্বাচন কমিটির তিন সদস্য ছিলেন শচীন তেন্ডুলকর, ভিভিএস লক্ষ্মণ এবং সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই সময় রবি শাস্ত্রীও কোচ পদের জন্য আবেদন করেছিলেন, তবে কোচ হিসাবে বেছে নেওয়া হয়েছিল অনিল কুম্বলে কে।

এই রকম আপডেট পেতে লাইক করুন