পরিবর্তন হয়ে গেলো আপনার পছন্দের Jio-এর প্ল্যান রেট, দেখে নিন নতুন রেট

7391

জিও এখন একটা চাপের মধ‍্যে আছে। কারণ ট্রাইয়ের মতে তাদের দিতে হবে আইইউসি চার্জ। আর এর জন‍্য এখন থেকে জিও গ্রাহকরা অন‍্য নেটওয়ার্কে ফোন করলেই দিতে হচ্ছে মিনিটে ৬ পয়সা করে। এই সিদ্ধান্তে এখন প্রায় সব গ্রাহকরাই তাদের ওপর ক্ষুব্ধ।

কিন্তু তাদের করার কিছুই নেই। এবার এইচার্জ দিতেহবে বলে তাদের পুরোনো গুরুত্বপূর্ণ সব প্ল‍্যান গুলোর মধ‍্যে কিছু পরিবর্তন এনেছে। সেগুলো হয়তো অনেকেই জানে না। তারা তাদের পুরোনো জনপ্রিয় প্ল‍্যানগুলিতে কিছু পরিবর্তন এনেছে। ৯৯, ১৪৯,১৯৯,৩৯৯ এই প্ল‍্যানগুলোতে আই ইউসি প‍্যাক যোগ করে কিছুটা দাম বাড়িয়ে দিয়েছে।

এমনি সব আগের মতোই রেখেছে তারা, মানে আপনি এই প‍্যাকগুলো রিচার্জ করে যেমন সুবিধা পেতেন তেমনি পাবেন কিন্তু সাথে ১০-২০ টাকা করে বেশী দিতে হবে আইইউসি চার্জের জন‍্য।

৯৯ টাকার টায় এখন দিতে হবে ১০৮ টাকা, তার মধ‍্যে আগের মতো আছে সব সুবিধাই তার সাথে দেওয়া হবে অন‍্য নেটওয়ার্কে ১২৪ মিনিট কথা বলার সুযোগ। এরপরে ১৪৯ টাকারটা বাড়িয়ে ১৬৯ করা হয়েছে এতেও আগের মতো সব সুবিধাই পাওয়া যাবে সাথে পাওয়া যাবে ২৪৯ মিনিট কথা বলার সুযোগ অন‍্য নেটওয়ার্কে।

এরপর আসছে ১৯৯ টাকারটা যেটা বাড়িয়ে ২১৮ টাকা করা হয়েছে। এরমধ‍্যেও থাকবে সব সুবিধা সাথে ২৪৯ মিনিট কথা বলার সুযোগ অন‍্য নেটওয়ার্কে। ৩৯৯ এও একইকথা ,সেটা বাড়িয়ে ৪১৯ টাকা করা হয়েছে, আগের মতো ৮৪ দিনের ভ‍্যালিডিটি, সাথে দৈনিক ১.৫ জিবি, ও ২৪৯ মিনিট কথা বলার সুযোগ।

এই রকম আপডেট পেতে লাইক করুন