একটি সেলফি খুঁজে দিল ২১ বছর আগে হারিয়ে যাওয়া মেয়েকে

289
একটি সেলফি খুঁজে দিল ২১ বছর আগে হারিয়ে যাওয়া মেয়েকে
ছবিঃ সংগৃহীত

একটা সেলফি খুঁজে দিল ২১ বছরের আগে হারিয়ে যাওয়া মেয়ে কে। ২১ বছর বয়সী মিশে সলোমন থাকেন দক্ষিণ আফ্রিকার কেপটাউনে। কাসিদি নার্স নামে এক ববন্ধুর সাথে সেলফি তুলেছিলেন তিনি। আর এই সেলফির জন্যই জন্ম পরিচয় জানতে পারলেন মিশে।

এই রকম আপডেট পেতে লাইক করুন

মিশের সঙ্গে তোলা সেই ছবি বাবা-মা কে দেখিয়েছিলেন কাসিদি নার্স। তাঁর বাবা-মা নিজের মেয়ের সাথে মুখের মিল দেখে চমকে যান। কাদিসির মা কেলেসে ও বাবা মর্ন নার্স মিশের জন্মদিনের ব্যাপারে জানতে চান। তারপর মর্ন দেখা করেন মিশের সঙ্গে। তাঁর জন্মদিনের ব্যাপারে শোনার পর নিজের অনুমানের কথা পুলিশকে জানান। তারপর পুলিশ মিশেকে ডেকে পাঠান। তখনই তাঁর আসল পরিচয় জানতে পারেন মিশ।

এরপর মিশে জানতে পারেন তিনি লাভোনা সোলোমন নামে যার কাছে মানুষ হয়েছেন তিনি আসলে তাঁর জন্মদাত্রী মা নন। ১৯৯৭ সালে কেপটাউনের গ্রোটে স্কার হাসপাতাল থেকে চুরি হয়ে যান মিশে। এরপর ডিএনএ টেস্ট করা হলে দেখা যায়, তিনি কেলেসে ও মর্ন নার্সের সন্তান।

কদিসি তাঁর বোন। তারপর লাভোনা সোলোমনকে সন্তান চুরির দায়ে গ্রেফতার করেছে পুলিশ। তিনি মিশেকে হাসপাতাল থেকে চুরি করেছিলেন। মেয়ে হারিয়ে যাওয়ার পর তাঁকে খোঁজার জন্য আশা ছাড়েননি মর্ন। প্রতিবছর মেয়ের জন্মদিন পালন করতেন তিনি।

এই রকম আপডেট পেতে লাইক করুন